৮:৫৫ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / জনগণের সঙ্গে ভালো আচরণ না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে : ফরিদপুরে ওবায়দুল কাদের

জনগণের সঙ্গে ভালো আচরণ না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে : ফরিদপুরে ওবায়দুল কাদের

কুরছিয়া পারভীন জুঁই-ফরিদপুর, ০৭ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার বিকালে ফরিদপুর শহরের রাজবাড়ী রাস্তার মোড়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গুটি কয়েকের অপকর্মের কারণে দলের বদনাম হতে পারে না। দলীয় নেতাকর্মীদের আচরণ ভালো করার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘ভালো আচরণ করে জনগণের হৃদয়ে নাম লেখান। তবেই সে নাম অক্ষয় হয়ে থাকবে।’ জনগণের সঙ্গে ভালো আচরণ না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে বলেও মনে করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘আর মাত্র দুই বছর পর জাতীয় নির্বাচন। সে নির্বাচনে আওয়ামী লীগকে জেতাতে হবে। না হলে এত উন্নয়ন, এত অর্জন সবকিছু বৃথা যাবে।’ এজন্য এখন থেকেই দলের নেতাকর্মীদের তিনি জনগণের দুয়ারে দুয়ারে যাওয়ার আহ্বান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিলবোর্ড আর পোস্টারের রাজনীতি ছেড়ে দিন, জনগণের আস্থা আনতে না পারলে কোনো কিছুতেই কাজ হবে না। বিলবোর্ড আর পোস্টার বেশি দিন থাকে না। এজন্য জনগণের পাশে থাকুন, তাদের খোঁজখবর নিন, তাদের খুশি রাখুন। তবেই বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের সোনালি ফসল ঘরে তুলতে পারবেন।’

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবুর, নাজমুল ইসলাম খন্দকার লেভী, সোহেল রেজা বিপ্লব, অনিমেষ রায়, নিশান মাহমুদ শামিমসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দেন।

সভা শেষে ওবায়দুল কাদের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন। এর আগে তিনি সভাস্থলে এসে পৌঁছালে কয়েক হাজার নেতাকর্মী তাকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেয়। পরে তারা নবনির্বাচিত দলীয় সাধারণ সম্পাদককে  ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নতুন কমিটি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় যাবে। সেখানে দলটির নতুন কমিটির প্রথম কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে। দলের সাধারণ সম্পাদক একদিন আগেই টুঙ্গিপাড়ায় পৌঁছালেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents