২:২৬ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ছায়েদুল হক কোনোভাবেই হিন্দুদের মালাউন বলতে পারেন না, বলেনও নি : স্থানীয় হিন্দু সম্প্রদায়

ছায়েদুল হক কোনোভাবেই হিন্দুদের মালাউন বলতে পারেন না, বলেনও নি : স্থানীয় হিন্দু সম্প্রদায়

ব্রাহ্মণবাড়িয়া, ০৬ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রবিবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবে হিন্দু সম্প্রদায়ের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতারা বলেন, জনগণের ভোটে ছয় বারের নির্বাচিত এমপি ছায়েদুল একথা বলতে পারেন না।

সংবাদ সম্মেলনে দাবি করা হয়- ছায়েদুল দীর্ঘদিন ধরে এই এলাকায় রাজনীতি করছেন। এলাকায় তিনি খুবই জনপ্রিয় নেতা। সংখ্যালঘু সম্প্রদায়ের নিরাপত্তায় তিনি সবসময় সতর্ক। সব সময় আমাদের নিরাপত্তা দিয়েছেন। সংখ্যালঘু তথা হিন্দু সম্প্রদায়ের সুখে-দুঃখে সব সময় পাশে ছিলেন। অথচ নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার ঘটনায় তাকে নিয়ে কিছু উদ্ভট বক্তব্য প্রচার করা হচ্ছে। যার সঙ্গে তাঁর বক্তব্যের কোনো মিল নেই। তিনি কোনোভাবেই হিন্দুদের মালাউন বলতে পারেন না, বলেনও নি। একটি কুচক্রী মহল মন্ত্রী ছায়েদুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতারা বলেন, ‘এলাকায় তিনি খুবই জনপ্রিয়। মানবাধিকার রক্ষায় সবসময় সচেষ্ট। এরআগে সংখ্যালঘুদের প্রয়োজনে সবসময় তিনি পাশে ছিলেন।

নাসিরনগরে হামলার ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবি করে হিন্দু সম্প্রদায়ের নেতারা বলেন, ‘এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের শাস্তি নিশ্চিত করতে হবে।’

এক হিন্দু যুবকের ফেইসবুক পাতায় ইসলাম অবমাননার অভিযোগ তুলে গত ৩০ অক্টোবর ১৫টি মন্দির এবং হিন্দু সম্প্রদায়ের দেড় শতাধিক ঘর ভাংচুর ও লুটপাট হয়।

এই সাম্প্রদায়িক সন্ত্রাসের পর দুই দিনেও ছায়েদুল হক এলাকায় না যাওয়ায় সমালোচিত হচ্ছিলেন। গত বৃহস্পতিবার এলাকায় গিয়ে তিনি ঘটনাটি অতিরঞ্জিত বলার পর নতুন করে সমালোচিত হন।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ছায়েদুল হকের একটি বক্তব্যকে ঘিরে সারাদেশে ব্যাপক আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। এর আগে মন্ত্রী বিষয়টি অস্বীকার করলেও আজ সংবাদ সম্মেলনে এ নিয়ে কথা বলেন স্থানীয় হিন্দু সম্প্রদারের নেতারা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents