১০:৩২ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নাটোরের খবর

নাটোরের খবর

অমর ডি কস্তা ও মোঃ আবু জাফর সিদ্দিকী-নাটোর, ০৫ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): 

নাটোরের সিংড়ায় জাতীয় সমবায় দিবস পালিত

‘সমবায়ের দর্শন টেকশই উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখেনাটোরের সিংড়ায় উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের যৌথ আয়োজনে ৪৫তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ৯ঃ৩০টায় উপজেলা চত্বরে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমানেরসভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ এ্যাডঃ জুনাইদ আহমেদ পলক এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার আঃ রাজ্জাক, সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসির উদ্দিন মন্ডল, সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টেলিভিশনের সিংড়া প্রতিনিধি মোল্লা মোঃ এমরান আলী রানা প্রমূখ।

নাটোরের বড়াইগ্রামে জাতীয় সমবায় দিবস পালিত

natore-baraigram-5-11-16নাটোরের বড়াইগ্রামে শনিবার (৫ নভেম্বর) উপজেলা সমবায় অধিদপ্তর ও সমবায়ী সংগঠনগুলোর উদ্যোগে পালিত হয়েছে ৪৫তম জাতীয় সমবায় দিবস।

‘সমবায়ের দর্শন, টেকসই উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সকাল সাড়ে ১০টায় একটি র‌্যালী উপজেলা চত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা মিলনায়তনে ইউএনও ইশরাত ফারজানা এর সভাপতিত্বে  আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক মো. আব্দুল  কুদ্দুস, বিশেষ অতিথি হিসেবে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা সমবায় কর্মকর্তা  মো. আকরাম হোসেন,  উপজেলা শিক্ষক-কর্মচারী ক্রেডিট ইউনিয়নের সভাপতি শেখ মুর্তজা আলী, বনপাড়া খ্রিষ্টান ক্রেডিট কো-অপারেটিভ ইউনিয়নের সভাপতি বাবলু রেনেতাস কোড়াইয়া, যুগ্ম সম্পাদক পদ্মীনি কস্তা প্রমূখ বক্তব্য রাখেন। সভাটি সঞ্চালনা করেন বনপাড়া খ্রিষ্টান ক্রেডিট ইউনিয়নের প্রধান নির্বাহী কর্মকর্তা পরিমল গমেজ।

শেষে প্রধান অতিথি উপজেলার ১৬৮টি সমবায়ী সংগঠনের মধ্য থেকে সমবায়ের মাধ্যমে দারিদ্রতা বিমোচনে অবদান রাখায় শ্রেষ্ঠ  ২১টি সংগঠনকে সম্মাননা ক্রেস্ট  ও সার্টিফিকেট প্রদান করেন।

নাটোরের বড়াইগ্রামে শিশু ধর্ষণে অভিযুক্ত কিশোর আল-আমিন গ্রেফতার

natore1-5-11-16নাটোরের বড়াইগ্রামে পাঁচ বছরের কণ্যা শিশু ধর্ষণে অভিযুক্ত পনের বছর বয়সী কিশোর আল-আমিনকে ঘটনার ৯ দিন পর পুলিশ শনিবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের ধানাইদহ পাঁচবাড়িয়া এলাকা থেকে গ্রেফতার করেছে।

বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, উপজেলার নগর ইউনিয়নের মনপিরিত গ্রামের শফিকুল ইসলামের ছেলে আল-আমিন ২৭ অক্টোবর দুপুরের পর টেলিভিশন দেখার কথা বলে পাশের বাড়ির কণ্যা শিশুটিকে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণ করে। এ সময় আল-আমিনের মা চিকিৎসার জন্য ডাক্তারের কাছে যাওয়ায় বাড়িতে কেউ ছিলো না। শিশুটির চিৎকারে তার মা এগিয়ে আসলে আল-আমিন দরজা খুলে দ্রুত পালিয়ে যায়। পরে শিশুটির পরিবারের সদস্যরা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে অবহতি করলে একটি মহল বিষয়টি টাকা-পয়সা ও প্রভাব খাটিয়ে ম্যানেজ করার চেষ্টা চালায়। পরবর্তীতে তিনদিন পর ধর্ষণের শিকার শিশুটির মা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহরিয়ার খান জানান, ৩০ অক্টোবর রাতে এ ব্যাপারে থানায় মামলা রুজু করা হয়েছে। গতকাল (৫ নভেম্বর) শনিবার ভোরে প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে এসআই মো. মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে আল-আমিনকে আটক করে এবং দুপুর আড়াইটর দিকে তাকে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents