১০:৪৪ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার খবর

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার খবর

সোহেল রানা-বালিয়াকান্দি (রাজবাড়ী), ০৫ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

বালিয়াকান্দিতে ৪৫তম জাতীয় সমবায় দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

baliakandi1-5-11-16“সমবায়ই শক্তি, সমবায়ই মুক্তি, সমবায়ের দর্শন টেকসই উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা সমবায় অধিদপ্তরের আয়োজনে ৪৫তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, ঋন বিতরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বালিয়াকান্দি উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির লিঃ সভাপতি মোঃ আব্দুল মালেক খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার এইচ এম রকিব হায়দার, উপজেলা ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ মানিক, বালিয়াকান্দি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম মোস্তফা, বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কুতুব উদ্দিন মোল্যা।

স্বাগত বক্তৃতা করেন উপজেলা সমবায় অফিসার আঃ আলীম মিয়া। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, নলিয়া শেয়ার পার্টনার সমবায় সমিতির সভাপতি হাসান আলী, সুর্যমুখী ঋনদান সমবায় সমিতির সভাপতি মীর মনিরুজ্জামান বাবু, ঘোষখালী পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির সভাপতি আঃ খালেক মন্ডল প্রমুখ। পরে ঋনের চেক ও পুরস্কার বিতরণ করা হয়।

বালিয়াকান্দিতে দেড় বছরের শিশু কন্যাকে বিষ খাইয়ে গৃহবধুর আত্মহত্যার চেষ্টা

baliakandi3-5-11-16শনিবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামে শ্বশুর, শ্বাশুড়ী ও স্বামীর নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে দেড় বছরের শিশু কন্যাকে বিষপান করিয়ে নিজেও বিষপান করে আতœহত্যার চেষ্টা চালিয়েছে এক গৃহবধু। ওই গৃহবধুর নাম মীম খাতুন (২০) ও তার মেয়ে মরিয়ম (১.৫)। তার স্বামীর নাম আবু সাঈদ। বাড়ী উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামে। অসুস্থ অবস্থায় মা ও মেয়েকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসাধীন মীম খাতুন জানান, ৩ বছর পুর্বে তার আবু সঈদের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুর, শ্বাশুড়ী ও স্বামী মানসিক ভাবে নির্যাতন চালিয়ে আসছিল। এরই মাঝে তার মরিয়ম নামে কন্যা সন্তান হয়। দিনে দিনে নির্যাতনের মাত্রা বেড়ে যাওয়ার কারণে শনিবার সকালে মেয়ে মরিয়ম (১.৫) কে বিষপান করিয়ে ও নিজেও বিষপান করে আতœহত্যার চেষ্টা চালায়। বাড়ীর লোকজন টের পেয়ে অসুস্থ অবস্থায় মা ও মেয়েকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত মা ও মেয়ে সুস্থ রয়েছে।

বালিয়াকান্দি-মধুখালী সড়কে জামালপুরে ব্রীজের ডায়বাসন রোড ভেঙ্গে ২দিন যোগাযোগ বন্ধ

baliakandi4-5-11-16রাজবাড়ীর বালিয়াকান্দি-মধুখালী সড়কের উপজেলার জামালপুর ইউনিয়নের রহমতপুর মজিদের বাড়ীর সামনে শুক্রবার দুপুরে পানির চাপে পুরাতন ব্রীজ ও ডায়বাসন রোড ভেঙ্গে গেছে। এতে সড়কে চলাচল রত যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চলাচল বন্ধ হয়ে যাওয়ার ফলে শ্রীরামপুর-খালকুলা হয়ে গাড়ী চলছে। ভারী যানবাহনগুলো মধুখালী ভায়া মেগচামী সড়কে চলাচল করছে।

ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি সিরাজ মিয়া জানান, শুক্রবার দুপুরে বৃষ্টির কারণে পানির চাপে বালিয়াকান্দি-মধুখালী সড়কের জামালপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের মজিদের বাড়ীর সামনে পুরাতন ব্রীজ ও পার্শ্ববর্তী ডায়বাসন সড়ক ধ্বসে যায়। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। তার পর থেকেই ১২জন শ্রমিক দিয়ে রাস্তার কাজ শুরু করা হয়েছে। এখন ছোট ছোট গাড়ী চলছে। রবিবার বিকাল পর্যন্ত কাজ সম্পন্ন করা সম্ভব হবে। তারপর থেকে গাড়ী চলতে পারবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents