১১:৪৪ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ফরিদপুরের খবর

ফরিদপুরের খবর

কুরছিয়া পারভীন জুঁই ও শাহজাহান হেলাল-ফরিদপুর, ০৩ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

ফরিদপুরের বোয়ালমারীতে প্রতিমা ভাংচুর

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের আনন্দ বিশ্বাসের বাড়ির পারিবারিক মন্দিরের মনষা প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। ডহরনগর ফাঁড়ির পুলিশ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে। এ নিয়ে এলাকায় তীব্র অসন্তোষ বিরাজ করছে। আনন্দ বিশ্বাস বলেন, বুধবার রাত সাড়ে দশটার দিকে তারা ঘুমাতে যায়। রাত দুইটার দিকে কে বা কারা মন্দিরে ঢুকে মনষা দেবির প্রতিমাহ কয়েকটি প্রতিমা ভেঙ্গে ফেলে। সকালে উঠে তারা ভাঙ্গা-চুরা অবস্থা দেখতে পায়। খবর পেয়ে ডহরনগর ফাঁড়ি পুলিশ, রূপাপাত ইউনিয়নের চেয়ারম্যান মো. আজিজার রহমান মোল্লা, আ’লীগ নেতা ইমদাদুল হক মিলন, ইউপি সদস্য ইলিয়াছ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

ডহরনগর ফাঁড়ির ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়েই ঘটনাস্থল পরিদর্শন করেন তিনি। অতি দ্রুত দুর্বৃত্তদের খুজে বের করা হবে। লিখিত অভিযোগ না দেওয়ায় কোন মামলা হয়নি।

মধুখালীর মেগচামী আদর্শ স্কুল এন্ড কলেজের অভিভাবক গ্রুপের নির্বাচন সম্পন্ন

madhukhali2-3-11-16বুধবার উপজেলার মেগচামী ইউনিয়নের মেগচামী গ্রামে অবস্থিত মেগচামী আদর্শ স্কুল এন্ড কলেজের অভিভাবক গ্রুপের নির্বাচন শান্তি পূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হাসান।

প্রিজাইডিং অফিসার জানান মোট ভোটার সংখ্যা ৫৯০ এর মধ্যে স্কুল শাখায় ৫১২জন এবং ৭৮ কলেজ শাখায়  ভোটার। ৫২৩ ভোটার  তাদের ভোট প্রদান করেন ।

নির্বাচনে পুরুষ অভিভাবক পদে ০৮ জন এবং মহিলা অভিভাবক পদে ০২ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। কলেজ শাখায় আয়ুব শেখ এবং তোফাজ্জেল মৃধা নির্বাচিত হয়েছেন। বিদ্যালয় শাখায় ২৩১ ভোট পেয়ে সুকান্ত সরকার , ২২৩ ভোট পেয়ে আইয়ুব সরদার নির্বাচিত হয়েছেন। সংরক্ষিত মহিলা পদে গোলাপী সরকার ২৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন তার নিকটতম প্রতিদ্বন্দী মুক্তা বেগম পেয়েছেন ২২৫ ভোট।

ফরিদপুরে দুই গ্রুপের সংঘর্ষ আহত ১০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামে দু’গ্রুপের সংঘর্ষে দশজন আহত হয়েছে।

আহতদের মধ্যে মজিবর রহমান, মিজানুর রহমান, জহুরা বেগম, সোহাগ মোল্লা, নান্নু শেখ ও জুলহাসকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। জানা যায় পূর্ব শক্রতার জের ধরে ওই দিন হাঁস নিয়ে ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো. মজিবুর রহমান ও জাকির হোসেন টিআই এর গ্রুপের মজিবর ও নান্নু শেখের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্রসজ্জীত হয়ে সংঘর্ষ বেধে যায়। এ সময় চেয়ারম্যানের ছোট ভাই এনামুল হকের নেতৃত্বে মঞ্জু, মিলন, রোমান, সাগর, জিহাদ, মন্টু, সান্টু, রেজাউল করিমসহ নান্নু শেখের বাড়ি ভাংচুর করে বলে জানান নান্নু শেখ। টিআই জাকির হোসেন আরও জানান, চেয়ারম্যানের লোকজন আমাকে ও আমার পরিবারকে প্রানে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। চেয়ারম্যান মো. মজিবর রহমান বলেন, আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য আমার লোকজনের নামে মিথ্যা মামলা দেওয়ার জন্য ঘুরে বেড়াচ্ছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents