৬:৫৪ পূর্বাহ্ণ - সোমবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / মৌলভীবাজারের খবর

মৌলভীবাজারের খবর

আব্দুল হাকিম রাজ-মৌলভীবাজার, ০১ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): 

 

মৌলভীবাজারে অতিরিক্ত জেলা প্রশাসকের বাসায় ডাকাতি

মৌলভীবাজার শহরের রঘুন্দনপুর এলাকায় একই  রাতে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল আলম খানের  বাসাসহ ট্রভেলস ব্যবসায়ী মো. গোলাম মৌলার বাসায় দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।  মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

অতিরিক্ত জেলা প্রশাসক আশরাফুল আলম খান জানান, ভোরে সাত-আট জন মুখোশপরা একদল ডাকাত গ্রিল ভেঙে ঘরে ঢুকে। তারা দেশীয় অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ১২ ভরি স্বর্ণালকার, নগদ ১২ হাজার টাকা ও মোবাইল সেট  নিয়ে যায়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ডাকাতের খবর পেয়ে ঘটনাস্থ পরিদর্শন করেছি। ডাকাতদের ধরতে অভিযান অব্যহত থাকবে।

রাজনগরে সিএনজি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত

moulovibazar1-01-11-16মৌলভীবাজারের রাজনগর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই একই পরিবাদের দুই জন সহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছেন বলে জানাগেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।মঙ্গলবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৮ টায় উপজেলার মহলাল বাজারের জামতলা এলাকায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ হতাহতের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার সকালে ঘটনাস্থলে কুলাউড়া থেকে ছেড়ে আসা মৌলভীবাজরগামী সিএনজি অটোরিক্সার (মৌলভীবাজার থ-১২-১৪৬৩) সঙ্গে সিলেটগামী একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ক-০৩-৫৬৭০) মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় উপজেলার মনসুরনগর ইউনিয়নের প্রেমনগর গ্রামের দুরুদ মিয়ার ছেলে আজাদ মিয়া (৪০) ও জুড়ি উপজেলার বাসিন্দা সিএনজি চালক শাহীন মিয়াকে (৩০) মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় আজাদ মিয়ার ছোট ভাই আলম মিয়া (২৪) মারা যান। একই গ্রামের সিকান্দার আলীর ছেলে নিহত সহোদরের চাচাতো ভাই কয়েছ মিয়াকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে (৩৮) ও মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা আহত আব্দুল আলী (৩৮) সহ আরো ২ জনকে মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের পরিচয় জানা যায়নি।রাজনগর থানার এস আই উত্তম কুমার জানান,খবর পেয়ে তিনি দুর্ঘটনা কবলিত স্থানে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, দুর্ঘটনা কবলিত দুটি যান উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রাইভেট কারের চালক পলাতক রয়েছে।সচেতন মহলের মতে,অনবিজ্ঞ লাইসেন্স বিহীন ড্রাইভারদের অনবিজ্ঞতার কারনেই জেলার বিভিন্নস্থানে প্রায়ই সিএনজি দুর্ঘটনা ঘটছে।তাদের মতে এসব সিএনজি ড্রাইভার ২/১ দিন সিএনজি চালনার প্রশিক্ষন নিয়ে লাইসেন্সের তোয়াক্কা না করে গাড়ী নিয়ে রাস্তায় চলে।তাদের দাবী স্থানীয় পুলিশ প্রশাসন একটু নজরদারী বাড়ালেই অনবিজ্ঞ লাইসেন্স বিহীন সিএনজি চালকরা গাড়ী চালাবার সুযোগ পাবেনা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents