৫:৫৮ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বিশ্বের প্রথম ট্যাঙ্গো স্মার্টফোন বাজারে আসছে

বিশ্বের প্রথম ট্যাঙ্গো স্মার্টফোন বাজারে আসছে

টেকনোলজী ডেস্ক, ০২ নভেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বিশ্বের প্রথম ট্যাঙ্গো স্মার্টফোন বাজারে আসছে। এটির মডেল লেনোভো ফ্যাব প্রো-২৷ ফোনটির বিশেষত্ব হলো একজন ব্যবহারকারী অগমেন্টেড রিয়ালিটি (এআর) ও ভেরিয়েবল রিলাকট্যান্স সেন্সর (ভিআর)-এর সাহায্যে তার চারপাশে এক কৃত্রিম জগৎ অনুভব করতে পারবেন। চলতি মাস থেকেই ফোনটি বাজারে পাওয়া যাবে।

লেনোভো ফ্যাব ২ প্রো-তে আছে ৬.৪ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে। এটি একটি ফ্যাবলেট। অর্থাৎ, স্মার্টফোন ও ট্যাবলেটের সংমিশ্রণ। আরও আছে অক্টা-কোর প্রসেসর ও ৪ জিবি র‍্যাম।

এছাড়াও ফোনটিতে ৪০৫০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি, ফ্রন্টে ৮ মেগাপিক্সেল ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের রিয়ার আরজিবি ক্যামেরা, একটি ডেপথ সেন্সিং ইনফ্রারেড ক্যামেরা এবং একটি মোশন ট্র্যাকিং ক্যামেরা আছে।

ফ্যাব ২ প্রো হ্যান্ডসেটে ৩৬০ ডিগ্রি, ফোর-কে ভিডিও রেকর্ডিং করা সম্ভব। রয়েছে ফিঙ্গারপ্রিন্টও। ফোনটির বাজারমূল্য এখনো জানা যায়নি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents