১:৩৭ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বিএনপির কে কে চলে গেল সেদিকে খেয়াল না করে নিজেদের ঘর সামাল দেন : নজরুল ইসলাম খান

বিএনপির কে কে চলে গেল সেদিকে খেয়াল না করে নিজেদের ঘর সামাল দেন : নজরুল ইসলাম খান

nazrul islam khan 06.10.15ঢাকা, ৩১ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার সকালে রাজধানীর শেরে বাংলানগরে অবস্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলের প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিস্থলে শ্রদ্ধা নিবেদন শেষে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সমশের মবিন চৌধুরীর ওপর নানামুখী চাপ তৈরি করে সরকার তাকে দল ছাড়তে বাধ্য করেছেন।
সমশের মবিনের পদত্যাগ প্রসঙ্গে তিনি বলেন, “সমশের মবিন বিএনপি থেকে পদত্যাগ করেননি। মিথ্যা মামলা দিয়ে, চিকিৎসায় ব্যাঘাত সৃষ্টি করে এবং পাসপোর্ট আটকে রেখে চাপে ফেলে সরকার তাকে বিএনপি থেকে পদত্যাগ করতে বাধ্য করেছে।”
বিএনপির এই শীর্ষ নেতার পদত্যাগ নিয়ে আওয়ামী লীগ নেতাদের প্রতিক্রিয়া প্রসঙ্গে নজরুল ইসলাম বলেন, “বিএনপি খান খান হয়ে যাবে আওয়ামী লীগের এটা দুঃস্বপ্ন। কারণ বিএনপি মুক্তিযুদ্ধের পক্ষের দল। আর যারা মুক্তিযুদ্ধের সময় পলায়নপর ছিল তারাই মূলত জনগণের মধ্যে বিভ্রান্তি ও কৌতুহল সৃষ্টির জন্য এ ধরনের কথা বলছেন।”
আওয়ামী লীগের উদ্দেশে তিনি বলেন, ‘বিএনপির কে কে চলে গেল সেদিকে খেয়াল না করে নিজেদের ঘর সামাল দেন।’বেগম খালেদা জিয়ার দেশে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, ‘ম্যাডামের চিকিৎসা এখনো শেষ হয়নি। চিকিৎসা শেষ হলেই তিনি যথাসময়ে দেশে ফিরবেন। কিন্তু ক্ষমতাসীনদের কিছু বলার নেই বলে তাকে নিয়ে মিথ্যাচার ও ষড়যন্ত্র করে চলেছেন।’
নজরুল ইসলাম বলেন, “বিএনপি ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি করে না। তাই কেউ যদি বিএনপি নেতাদের উপরে মিথ্যা হত্যার দোষারোপ করে তাহলে সেই বিষয়ে আগে আপনারা আমাদের জিজ্ঞেস করুন- প্রকৃত ঘটনা কী।”
এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents