৯:৪২ পূর্বাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আগামীকাল রবি’র দেশীয় সিইও মাহতাবের দায়িত্ব গ্রহণ করবেন

আগামীকাল রবি’র দেশীয় সিইও মাহতাবের দায়িত্ব গ্রহণ করবেন

টেকনোলজী ডেস্ক, ৩১ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আগামীকাল মঙ্গলবার রবি আজিয়াটা লিমিটেডের প্রথম দেশীয় ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এবং চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) হিসেবে মাহতাব উদ্দিন আহমেদ  দায়িত্ব গ্রহণ করবেন। ২০১৪ সালের জানুয়ারি থেকে একই দায়িত্বে থাকা সুপুন বীরাসিংহের স্থলাভিষিক্ত হবেন তিনি। এমডি এবং সিইও হিসেবে মাহতাবের নিয়োগ বাংলাদেশের স্থানীয় প্রতিভার উন্নয়ন ও এগিয়ে নিতে রবি’র চলমান প্রচেষ্টার অংশ।

মাহতাবের নিয়োগের ব্যাপারে আজিয়াটা গ্রুপ বারহাদের প্রেসিডেন্ট এবং গ্রুপ সিইও তান শ্রী জামালউদ্দিন ইব্রাহিম বলেন, ‘আমাদের অন্যতম গুরুত্বপূর্ণ এবং প্রধান বাজার বাংলাদেশে নতুন সিইও হিসেবে মাহতাবকে নিয়োগ দিতে পেরে আমরা আনন্দিত। অনেক বছর ধরেই আজিয়াটার বাণিজ্যিক কৌশলের একটি গুরুত্বপূর্ণ অংশ হিসাবে প্রাধান্য পাচ্ছে মেধা ব্যবস্থাপনা।  নেতৃত্ব উন্নয়নে আমাদের নিরলস মনোযোগ কোম্পানিগুলোর সিইওসহ নেতৃত্বস্থানীয় পদে নিয়োগের জন্য বড়সংখ্যক কর্মীবাহিনীর প্রস্তুতি নিশ্চিত করেছে।

নতুন সিইও হিসেবে মাহতাবের নিয়োগের ঘোষণা গত জুলাইতে দেয়া হয়। তখন তিনি আজিয়াটা গ্রুপের বিশেষ দায়িত্বে নিয়োজিত ছিলেন। এরপর সিইও হিসেবে তাঁর স্থলাভিষিক্ত হওয়ার পথে পূর্ণতা দেয়ার জন্য ২০১৬ সালের ১ সেপ্টেম্বর ডেপুটি চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে তিনি রবিতে ফিরে আসেন।

মাহতাব ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞানে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট অব বাংলাদেশের (আইসিএমএবি) ফেলো সদস্য, এফসিএমএ ও সিজিএমএর অব চার্টার্ড ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস (সিআইএমএ, ইউকে)। এছাড়া তিনি হার্ভার্ড বিজনেস স্কুলের অ্যালামনাই (এএমপি ১৯০)।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents