৪:০০ অপরাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ফরিদপুরের মধুখালী উপজেলার খবর

ফরিদপুরের মধুখালী উপজেলার খবর

শাহজাহান হেলাল-মধুখালী (ফরিদপুর), ৩০ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

মধুখালী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

রবিবার বিকাল ৫টায় মধুখালী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মধুখালী বাজার মোজাফ্ফর মার্কেটের দ্বিতীয় তলায় অস্থায়ী কার্যালয়ে উপজেলা সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, সহ-সভাপতি মো. হামিদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াস মিয়া, এ্যাড. আলিউজ্জামান খোকন, মো. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম এম বাবুল আক্তার, পিকু আহসান হাসিব, মো. ওহিদুজ্জামান বাবলু মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার খুরশীদ আলম, পৌর আ‘লীগের সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন, ইউনিয়ন চেয়ারম্যানদের মধ্যে মো. হাবিবুর রহমান মোল্যা, মতিয়ার রহমান খান, শাহ্ আছাদুজ্জামান তপন, মোতালেব হোসেন মৃধা, আব্দুল মান্নান মোল্যা, মো. জাহিদুর রহমান বিশ্বাস বাবু, বদিউজ্জামান বাবু, মো. ইসহাক আলী, মো. সাব্বির উদ্দিন সাব্বির, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুরাইয়া সালাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পদকদের মধ্যে দশরত দাস, শেখ আব্দুল জলিল, এস এম শাহজাহান, সুখেন মজুমদার, প্রভাষ চন্দ্র সরকার, মো. আজিজুর রহমান খান, আকরাম হোসেন ইকরাম, মো. শাজাহান মোল্যা, আব্দুর রউফ মৃধা, হারুনার রশীদ ডাবলূ, তমিজুর রহমান পিকুল প্রমুখ।

বর্ধিত সভায় স্থানীয় ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমানকে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ মনোনিত করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জ্ঞাপন করা হয় এবং আব্দুর রহমানকে আগামী ১২ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ও নাগরিক গণ সংবর্ধনা প্রদান করা হবে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার ও পল্লী সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। সংবর্ধনা অনুষ্ঠানে ৫০ হাজারের উর্দ্ধে নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত কারা উদ্যোগ নেওয়া হয়। এছাড়া দেশের বরেণ্য শিল্পীদের উপস্থিতিতে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অবশেষে রাজাকার পুত্র হেলাল মধুখালী আওয়ামীলীগ থেকে বহিষ্কার

মুক্তিযোদ্ধা এবং ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের দাবীর মুখে রাজাকার পুত্র ও মেগচামী ইউনিয়ন আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক হেলাল শেখকে মেগচামী ইউনিয়ন আওয়ামীলীগ থেকে বহিষ্কার ঘোষনা করা হয়েছে।

শনিবার মেগচামী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম মৃধার সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রভাষ চন্দ্র সরকারের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন মেগচামী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি সামসুল আলম খান বুলবুল, আকমল হোসেন শেখ, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল হালিম মাষ্টার, কামরুল বাহার খান মিঠু, ইউনিয়ন যুবলীগের সভাপতি রঞ্জন কুমার বিশ্বাস, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গোলাম রসুল খান, সনজিৎ বিশ্বাস, দাউদ মোল্যা প্রমুখ।

বর্ধিত সভায় আগামী ১২ নভেম্বর মধুখালীতে অনুষ্ঠিতব্য ফরিদপুর- ১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রিয় আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আব্দুর রহমান কে সংবর্ধনা অনুষ্ঠানের বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং অনুষ্ঠান সফল করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয় । বর্ধিত সভায় দলীয় শৃংখলা ভঙ্গ ও গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপ করায় মেগচামী ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে হেলালকে বহিষ্কার ঘোষান করা হয়েছে। একই সাথে মধুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু সভায় ঘোষনা দেন যারা আওয়ামীলীগের সংগঠন বিরোধী কার্যকলাপ করবে তাদের বিরুদ্ধে গঠনতন্ত্র মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents