৫:০৮ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ২৭ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ    

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন- ২০০৬ সালে জাতীয় সংসদ নির্বাচন বানচাল করে অগণতান্ত্রিক ও অবৈধ সরকারকে ক্ষমতায় আনার জন্যই ২৮ অক্টোবর ঢাকা সহ সারাদেশে একই সময়ে পরিকল্পিতভাবে নারকীয় হত্যাকান্ড সংঘটিত করা হয়েছিল। সেদিন লগি-বৈঠা দিয়ে নিরীহ নেতাকর্মীদের শুধু পিটিয়ে হত্যা করেই ক্ষান্ত হয়নি, খুনীরা লাশের উপর নেচে নৃত্য করেছিল। এমন নৃশংস ও নারকীয় হত্যাযজ্ঞে শুধু জাতি নয় হতবম্ব হয়ে গিয়েছিল পুরো বিশ্ব। ২৮শে অক্টোবরের লগি-বৈঠার তান্ডব ও নৃশংস হত্যাযজ্ঞ ইতিহাসের সবচেয়ে বড় মানবতাবিরোধী অপরাধ। এই অপরাধের বিচার বাংলার মাটিতে হবেই ইনশাআল্লাহ।
গতকাল বৃহস্পতিবার জামায়াত কেন্দ্রঘোষিত দেশব্যাপী শান্তিপুর্ন বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে ২৮শে অক্টোবরের লগি-বৈঠার নৃশংস হত্যাযজ্ঞে জড়িত খুনীদের বিচার, দৃষ্ঠান্তমুলক শাস্থি ও দেশব্যাপী সরকারের খুন,গুম,হত্যা সন্ত্রাস ও জুলুম-নির্যাতনের প্রতিবাদে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহাজাহান আলী, জামায়াত নেতা মু. আজিজুল ইসলাম, মো: মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির ও বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগর সেক্রেটারী আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, ২০০৬ সালের ২৮শে অক্টোবর সারাদেশের ন্যায় সিলেটের রাজপথেও তৎকালিন সিলেট মহানগর ছাত্র শিবির সভাপতি নুরুল ইসলাম বাবুল ও মহানগর শিবির নেতা মঞ্জুর রহমানের উপর লগি-বৈঠার নৃশংস তান্ডব চালানো হয়েছিল। এর সাথে জড়িতদের বিচার না করে সরকার মামলা প্রত্যাহার করে হত্যাযজ্ঞকে সমর্থন করেছে। অবিলম্বে ২৮শে অক্টোবরের নৃশংসতায় জড়িতদের বিচার ও দৃষ্ঠান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে। আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের খুন, গুম, হত্যা ও জুলুম-নিপীড়ন বন্ধ করুন। রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতায় থাকার স্বপ্ন জাতি কখনো পুরন হতে দিবেনা। ২৮শে অক্টোবরের মানবতাবিরোধী অপরাধের সাথে জড়িতদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসুন। অন্যথায় জাতি কাউকে ক্ষমা করবেনা।

গণদাবী পরিষদের ২৯ তারিখের জনসভা কোর্ট পয়েন্টের পরিবর্তে কেন্দ্রীয় শহিদ মিনারে হবে

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব এডভোকেট আব্দুল খালিক, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর এক যুক্ত বিবৃতিতে জানিয়েছেন বৃহত্তর সিলেট গণদাবী পরিষদের উদ্যোগে একুশ দফা দাবী বাস্তবায়নের ডাকে এক জনসভা আগামী ২৯ অক্টোবর শনিবার বিকেল ২টায় সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে অনুষ্ঠিত হবে। উক্ত জনসভায় দলে দলে যোগদান করে জনসভাকে সাফল্য মন্ডিত করার জন্য আহ্বান করা যাচ্ছে।

প্রকাশ থাকা আবশ্যক যে, উক্ত সভা ঐতিহাসিক কোর্ট পয়েন্টের পরিবর্তে কেন্দ্রীয় শহিদমিনারে অনুষ্ঠিত হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents