১২:০০ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ১৪ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

সিলেট খাদিমপাড়ায় প্রবাসীর বাড়িতে দুর্ধষ ডাকাতি

সিলেট সদর উপজেলার খাদিমপাড়ায়  প্রবাসীর বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা বাড়ির লোকজনকে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ টাকা ও পাউন্ডসহ ২ লক্ষ টাকার মালামাল লুট করে।

শুক্রবার ভোর রাত পৌণে ৩ টার দিকে খাদিমপাড়ার উস্তার আলী চিশতির বাড়িতে ডাকাতির ঘটনাটি ঘটে।

উস্তার আলী জানান যে, তার ছেলেরা প্রবাসে থাকেন। শুক্রবার ভোররাতে বাসার গ্রিল কেটে ৬-৮ জন ডাকাত প্রবেশ করে। আমাকে ও আমার স্ত্রীকে মারধর করে এবং অস্ত্রের মুখে জিম্মি করে বাসায় থাকায় আড়াই ভরি স্বর্ণালঙ্কার, ২০০ ব্রিটিশ পাউন্ড, ৫টি মোবাইল ফোনসহ প্রায় দুইলাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

শাহপরাণ থানার ওসি শাহ জালাল মুন্সী জানান, ডাকাতির খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ দেননি।

অনুমোদন পেলো জাজাস কানাইঘাট উপজেলা শাখার ২৩ সদস্যের কমিটি

syt-kanaigate-14-10-16বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) কানাইঘাট উপজেলা শাখার অনুমোদন দিয়েছেন সিলেট জেলা জাসাস’র আহ্বায়ক জসিম উদ্দিন। গতকাল (আজ) ১৪ অক্টোবর এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সাইফুল ইসলাম চৌধুরীকে সভাপতি ও আমিনুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন, সিনিয়র সহ সভাপতি শাহিন আহমদ, সহ সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী, বশির আহমদ, সহ সাধারণ সম্পাদক জাকারিয়া হাবিব, নেওয়াজ শরীফ, সাংগঠনিক সম্পাদক আপনাজ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক ফাহিম উদ্দিন, জুনেদ আহমদ, প্রচার সম্পাদক দেলোয়ার হুসাইন, সহ প্রচার সম্পাদক তারেক রহমান, দপ্তর সম্পাদক হাবিবুল্লাহ বাহার, সহ দপ্তর সম্পাদক নোমান আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রায়হান আহমদ, সহ সাংস্কৃতিক সম্পাদক আবুল হুসেন, অর্থ সম্পাদক তামিম খান, সহ অর্থ সম্পাদক এমাজ উদ্দিন, সদস্য নুরুজ্জামান, নজরুল ইসলাম, রাজু আহমদ, ফয়জুল আমিন, আবু বক্কর প্রমুখ।

খাদিজার উপর হামলার প্রতিবাদে প্যারিসে মানববন্ধন ও প্রতিবাদ সভা

syt-france2-14-10-16এনায়েত হোসেন সোহেল,প্যারিস-ফ্রান্স থেকে : সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে প্যারিসে মানববনন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্সের  জনপ্রিয় সামাজিক সংগঠন বন্ধুমহল এর আয়োজনে  মানববন্ধন ও  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে বলেন দলমত ভুলে গিয়ে এরকম সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করাটাই এখন সবচেয়ে জরুরি।

গত সোমবার প্যারিসের গার্দ নর্দের ক্যাফে প্যারিস বাংলা রেষ্ঠুরেন্টের হলরুমে কমিউনিটি নেতা মাহাবুবুর বকুল এর সভাপতিত্বে ও নাজমুল ইসলাম সায়েম এর পরিচালনায় প্রতিবাদ সভায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা সিরাজুর রহমান।

syt-france1-14-10-16এ সময়  বক্তব্য রাখেন বন্ধুমহল এর সিনিয়র সদস্য, আলী আহমদ, এনাম উদ্দিন, বাদল মিয়া , আব্দুল্লাহ আল তায়েফ, আক্তারুজ্জামান সাগর,কানু মিয়া, হাজি জায়েদ,মনোয়ার হোসেইন মুজাহিদ,জসিম উদ্দিনসহ বিভিন্ন সংগঠনের নেতারা।

পরে গার দো নর্দের প্রধান রোডের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।  মানববন্ধনকালে এক সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন,   স্কুল কলেজে নিরাপত্তা জোরদার করা এখন সময়ের দাবি।যত দ্রুত সম্ভব এই পিশাচ বদরুলকে আইনের আওতায় এনে শাস্তি কার্যকর করা হুক।  হযরত শাহাজালালের পূন্যভুমিতে এরকম বর্ববরুচিত হামলা প্রবাসীদেরকে  আশ্চর্য করেছে। মানুষের দুশমন, মানবতার দুশমন এই নরপশু বদরুলকে যত দ্রুত সম্ভব আইনের আওতায় এনে কঠিন থেকে কঠিনতর শাস্থি মৃত্যুদন্ড দেয়ার আহব্বান জানান বক্তারা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents