১১:৩২ অপরাহ্ণ - বুধবার, ১৮ সেপ্টেম্বর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নাটোরের খবর

নাটোরের খবর

অমর ডি কস্তা-বড়াইগ্রাম (নাটোর), ১৪ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): 

বড়াইগ্রামে আ’লীগের জাতীয় সম্মেলনের প্রচার মিছিল ও পথ সভা অনুষ্ঠিত

নাটোরের বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় সম্মেলনের এক বিশাল প্রচার মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌর মাঠ চত্বর থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক পথ সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সেক্রেটারি অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু, উপজেলা যুগ্ম আহ্বায়ক আবুল কালাম আজাদ, যুবলীগ নেতা ওমর আলী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজাব মির্জা, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোসলেম উদ্দিন প্রমূখ।

নাটোরে সন্ত্রাস ও চাঁদাবাজী মামলার পলাতক আসামী
যুবলীগ নেতা লিটন গ্রেফতার

নাটোরের নলডাঙ্গায় সন্ত্রাস ও চাঁদাবাজী সহ একাধিক মামলার পলাতক আসামী তৌহিদুর রহমান  লিটন (৪০) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার ভোর রাতে শহরের হাফরাস্তা এলাকার তার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লিটন উপজেলার বিপ্রবেলঘড়িয়া গ্রামের তোতা মিস্ত্রির ছেলে ও নলডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক।

নাটোরের গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই তালুকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লিটনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে নাটোর সদর থানা ও নলডাঙ্গা থানায় সন্ত্রাস, অস্ত্র ও চাঁদাবাজি, ছিনতাই সহ ১৫ টি মামলা রয়েছে। সে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে পলাতক ছিলো। পলাতক থাকা অবস্থায়ও সে এলাকার বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদা দাবী ও আদায় করে আসছিলো বলেও একাধিক অভিযোগ রয়েছে।

নাটোরের লালপুরে অগ্নিকান্ডে শতাধিক কবুতর সহ বসত বাড়ি পুড়ে ছাই

নাটোরের লালপুর উপজেলার কদমচিলান ইউনিয়নের দাইরপাড়া গ্রামের আব্দুল লতিফের বাড়িতে শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে অগ্নিকান্ডে বাড়ির পোষ্য শতাধিক কবুতর, ২’শ মণ পাট, আসবাবপত্র ও অন্যান্য মালামাল সহ বসত বাড়ির চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে কমপক্ষে ১৫ লক্ষাধিক টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানান গৃহকর্তা লতিফ।

কদমচিলান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মো. সেলিম রেজা জানান, সম্ভবতঃ বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ঘরের একটি কক্ষে ও বারান্দায় শুকনো পাট মজুদ করা ছিলো যার ফলে আগুন সারা বাড়িতে দ্রুত ছড়িয়ে পড়ে। পাটের আগুনের তেজ বেশী হওয়ায় স্থানীয়রা আগুন নেভানোর জন্য প্রয়োজনীয় দূরত্বে দাঁড়াতে পারেনি। সংবাদ পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের দুইটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইউপি চেয়ারম্যান ক্ষতিগ্রস্থ পরিবারকে তাৎক্ষণিক এক বস্তা চাউল ও নগদ ৫ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents