৯:৪১ পূর্বাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / গাজীপুরের খবর

গাজীপুরের খবর

মুহাম্মদ আতিকুর রহমান আতিক-গাজীপুর, ১৪ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

গাজীপুরে ৭দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার, আটক ৩

গাজীপুর গোয়েন্দা পুলিশ গজারী বন থেকে ৭দিন পর মনিরুজ্জামান নামে নিখোঁজ এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে।

১৪ অক্টোবর শুক্রবার দুপুরে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ তার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটককৃতরা হলো- গাজীপুর সদর উপজেলার পিঙ্গাইল পূর্বপাড়া এলাকার ফটিক বর্মনের ছেলে লিটন চন্দ্র বর্মন (১৯), গাজীপুরের কাপাসিয়া উপজেলার চকবড়হর নুতনবাজার এলাকার অতুল বাবুর ছেলে প্রদীপ বাবু (১৯) এবং গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকার নয়ন বর্মনের ছেলে প্রদীপ বর্মন।

গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ শুক্রবার দুপুরে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, গত ৬ অক্টোবর বৃহস্পতিবার মনিরুজ্জামান (৪৩) নিখোঁজ হন। গত ১০ অক্টোবর সোমবার তার ভাই কাওসার আহম্মেদ পুলিশ সুপারের কাছে নিখোঁজের লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগের প্রেক্ষিতে সন্দেহজনকভাবে জেলা ডিবি পুলিশ মনিরুজ্জামানের ব্যবহৃত মোবাইল ফোনের সূত্র ধরে ওই এলাকায় অভিযান চালানো হয়। প্রথমে লিটন বর্মনকে আটকের পর স্বীকারোক্তি অনুযায়ী ১৩ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় পিঙ্গাইলের রাজেন্দ্র রিসোর্ট রোডের পার্শ্বের গজারী বন থেকে মনিরের লাশ উদ্ধার এবং পরিবারের লোকজনদের মাধ্যমে শনাক্ত করেন। পরে আরো দুইজনকে এ ঘটনায় গ্রেফতার করা হয়। নিহত মনিরুজ্জামানের মোবাইল ফোন ও বাইসাইকেল উদ্ধার করা হয়েছে।

পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক তদন্তে মাদক ও একটি রিসোর্টে কাঁচা বাজার সরবরাহ করাকে কেন্দ্র করে এ হত্যাকান্ডটি ঘটেছে বলে জানা গেছে। এছাড়াও তিনি জঙ্গি দমনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ ব্যাপারে জয়দেবপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে রিমান্ডে এনে সহযোগী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিহত মনিরুজ্জামান গত কয়েক বছর আগে সে গাজীপুর সিটি কর্পোরেশনের তিনসড়ক এলাকায় সপরিবারের বসবাস করতো।

গাজীপুরের কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন স্মরণে নৌকাবাইচ

gazipur2-14-10-16গাজীপুরের কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন স্মরণে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বক্তারপুর ইউনিয়ন মুক্তিযেদ্ধা কমান্ডের উদ্যোগে ১৪ অক্টোবর শুক্রবার বিকেলে বেরুয়া ব্রিজ সংলগ্ন বেলাই বিলে এ নৌকাবাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জে শহীদ ময়েজউদ্দিন স্মরণে নৌকাবাইচ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওই ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার হাসমত আলী। বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান পলাশের পরিচালনায় নৌকা বাইচ উদ্বোধন করেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুর্শিদ কুলী খান।

gazipur3-14-10-16অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন স্বপন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আল-আমিন খান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রিপন মিয়া, সদস্য আমিনুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফা মিয়া, পদ্মা প্রিন্টার্সের সত্ত্বাধীকারী আমজাদ হোসেন, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব মোতালেব দর্জি, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কনিকা রাণী দাস, বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুর হোসেন দর্জি, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ইকবাল হোসেন আকন্দ। পরে প্রতিযোগীতায় ৫টি গ্রুপের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আইয়ুব হোসেন দর্জি পচুর পরিচালনায় নৌকা বাইচ প্রতিযোগীতার সার্বিক সহযোগীতা করেন বক্তারপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents