৩:০৯ অপরাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পাবনার খবর

পাবনার খবর

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ২৮ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

সন্ত্রাসী কর্মকান্ডের জন্য বিএনপি এখন অস্থিত্বহীন : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

Nasim-12.03.14বিএনপি নির্বাচনে অংশগ্রহন না করে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে বর্তমানে অস্থিত্বহীন হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। এজন্য খালেদা জিয়া দেশের মাটিতে স্থান পেয়ে লন্ডনে অবস্থান করছেন। আর লন্ডনে বসেই খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দেশ বিরোধী নানা ষড়যন্ত্র করছেন। বিদেশী নাগরিক হত্যা করে বর্হিঃবিশ্বে কাছে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার পাশাপাশি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছেন বলেও মন্তব্য করেন মন্ত্রী। বুধবার দুপুরে সিরাজগঞ্জের নদীভাঙ্গন কবলিত চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুনঃনির্মিত ভবন উদ্ধোধন শেষে খাসকাউলিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা মাঠে থানা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার কারণেই তাদের হাজার হাজার নেতাকর্মী সন্ত্রাসী কর্মকান্ডে অংশ নিয়ে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়েছেন। কর্মীদের বিপদে ফেলে তিনি পালিয়ে গেছেন। তিনি আরো বলেন, খাদ্য, শিক্ষা, অব-কাঠামোগত উন্নয়ন ও বিদ্যৎঘাটতি নিরসনসহ বাংলাদেশ যখন বিশ্বের সাথে তাল মিলিয়ে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে তখনই দেশদ্রোহী জামায়াতকে সাথে নিয়ে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তিনি বিএনপি নেত্রী খালেদা জিয়াকে এসকল সন্ত্রাসী কর্মকান্ড পরিহার করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার আহবান জানান।

চৌহালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নওজেশ আলী মোল্লার সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের উপদেষ্টা অধ্যাপক ডাঃ আবু বকর সিদ্দিক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া,  বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক সরকার, চৌহালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকার, এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম সিরাজ, যুবলীগের কামরুল হায়দার মুন্না ও মোল্লা বাবুল আক্তার বক্তব্য রাখেন।

পাবনায় প্রবাসীকে অপহরন : ৪৮ ঘন্টা পর মুক্তিপণ দাবি

Shohagপাবনার সাঁথিয়ায় অপহৃত দুবাই প্রবাসী আনিছুর রহমান সোহাগ (৩২) কে দুই দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। প্রায় ৪৮ ঘন্টা পর বাগেরহাটের মোল্লারহাট থেকে সংবাদিক ও ডাক্তার পরিচয়ে প্রথমে চিৎকিসার টাকা চেয়ে পরে পরিবারের নিকট মুক্তিপণ দাবি করেন।

জানা যায়, সোহাগ দীর্ঘ দিন যাবৎ দুবাই চাকুরী করেন। ছুটিতে বাড়িতে এসে সোমবার সন্ধ্যার দিকে মাধপুর বাজারে থেকে অপহরণ হন তিনি। অপহরনের দুই দিন অতিবাহিত হলেও পুলিশ প্রশাসন তাকে উদ্ধার বা সন্ধান করতে পারেনি। বুধবার দুপুরে বাগেরহাট জেলার মোল্লার হাট থেকে সাংবাদিক ও ডাক্তার পরিচয়ে বলা হয় সোহাগকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ জন্য সোহাগের পরিবারের কাছে চিৎকিসা খরচ চাওয়া হয়। থানা পুলিশ তাদের সাথে যোগাযোগ করলে তারা ফোন বন্ধ রাখেন। সাংবাদিক পরিচয় দানকারির পত্রিকায় যোগাযোগ করা হলে জানা যায় মোল্লার হাটে তাদের কোন প্রতিনিধি নেই। এদিকে মোবাইল ফোনে বিকালে সোহাগের বাবার নিকট ঐ দুই প্রতারক টাকা দিয়ে দুবাই প্রবাসী সোহাগকে ছাড়িয়ে নিতে বলেন। ওই প্রতারক চক্রই এ অপহরণের মূল হোতা কিনা ভেবে পাচ্ছে না বাবা আবু সাইদ কিংবা থানা পুলিশ। অপহৃত পরিবারের সদস্যরা সোহাগের সন্ধান না পেয়ে উৎকন্ঠায় রয়েছে। তাকে জীবিত উদ্ধারে তারা বিভিন্ন মহলে ছুটছে।

প্রকাশ দুবাই থাকার সময় পরিচিত পাবনা শহরের ইমন নামের এক বন্ধু মোবাইল ফোনে সোহাগকে সাঁথিয়ার মাধপুর আসতে বলা হয়। সেখান থেকে সে অপহরণের স্বীকার হন। সে সাঁথিয়া উপজেলার নন্দনপুর ইউনিয়নের বোয়াইলমারী  গ্রামের আবু সাইদের ছেলে।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর এ আলম সিদ্দিকী জানান, মোবাইলসহ বিভিন্ন সুত্র ধরে সোহাগকে উদ্ধারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

পাবনার ঈশ্বরদীতে খ্রিস্টান ধর্মযাজক হত্যাচেষ্টার অভিযোগে
জড়িত জেএমবি পাবনার আঞ্চলিক কমান্ডার রাকিব আটক

Rakihপাবনার ঈশ্বরদীতে ধর্মযাজক লুক সরকারকে গলা কেটে হত্যাচেষ্টায় সন্দেহ ভাজন প্রধান অভিযুক্ত জেএমবি পাবনার আঞ্চলিক কমান্ডার রাকিবুল হাসান ওরফে রাকিব ওরফে তাওহিদ ওরফে রাজন ওরফে রফিককে গ্রেফতার করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার মজিদপুর এলাকা থেকে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত রাকিবুল মজিদপুর গ্রামের আব্দুল মালেক ওরফে মানিকের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত রাকিবুল ধর্মযাজক লুক সরকার হত্যাচেষ্টায় মুল পরিকল্পনাকারী। গ্রেফতারের পর তাকে নিয়ে অভিযানে নেমেছে পুলিশ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents