২:২১ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রামুতে জলাবদ্ধতা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম : জরুরী ভিক্তিতে পদক্ষেপ নেয়ার আশ্বাস

রামুতে জলাবদ্ধতা পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম : জরুরী ভিক্তিতে পদক্ষেপ নেয়ার আশ্বাস

খালেদ হোসেন টাপু-রামু (কক্সবাজার), ১২ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কক্সবাজারের রামু উপজেলা পরিষদ সংলগ্ন আমতলিয়া পাড়ার বিভিন্ন স্থানের জলাবদ্ধতার সমস্যা প্রত্যক্ষ করতে বুধবার (১২ অক্টোবর) সরজমিনে পরিদর্শন করেছেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম। এসময় বৃষ্টির পানিতে ডুবে থাকা আমতলিয়া পাড়ায় অবস্থিত আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ও পরিদর্শন করেন। পরিদর্শনকালে তিনি জরুরী ভিক্তিতে ড্রেন ও রাস্তা সংস্কার করে এই এলাকার দীর্ঘদিনের প্রধান সমস্যা জলাবদ্ধতার দূর্ভোগ লাঘব করা হবে বলে আশ্বাস দেন।

তিনি আরো বলেন, চৌমুহনী ষ্টেশন ও আশপাশের এলাকার বৃষ্টির পানি আমতলিয়া পাড়ায় এসে জমে জলাবদ্ধতা সৃষ্টি করছে এবং অপরিকল্পিতভাবে বিভিন্ন স্থাপনা গড়ে তুলায় সামান্য বৃষ্টিতে দিনের পর দিন মারাত্মকভাবে জলাবদ্ধতা লেগে থাকছে। পানি নিষ্কাশনের স্বার্থে ড্রেন নির্মাণ ও সড়কে মাটি ভরাট করে আরও উচু করে রাস্তা সংস্কার করা হবে এবং দ্রুত উদ্যোগ নিয়ে এ এলাকার জলাবদ্ধতা দুর করা হবে। এসময় ব্যবসায়ী জয়নাল আবেদীন, টিটু বিশ্বাস, জহির আলম, ওসমান সওদাগরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে ভুক্তভোগীরা জানান, আমতিয়া পাড়ার ৫০০ পরিবারের লোকজন, প্রায় ৪০০ ছাত্রছাত্রী দিনের পর দিন এই ভয়ঙ্কর জলাবদ্ধতায় চরম দুর্ভোগ পোহাচ্ছে। তারা আরো জানান, তাদের এলাকায় বসবাসরত লোকের মধ্যে চর্মসহ বিভিন্ন পানিবাহিত রোগে আক্রান্ত হচ্ছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents