৫:২০ অপরাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / সজীব ওয়াজেদ জয় এবং রেজওয়ান সিদ্দিক মুজিব ববিকে সম্মেলনে স্বাগত : ওবায়দুল কাদের

সজীব ওয়াজেদ জয় এবং রেজওয়ান সিদ্দিক মুজিব ববিকে সম্মেলনে স্বাগত : ওবায়দুল কাদের

ঢাকা, ১২ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বিকেলে নগরীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দপ্তর উপ-কমিটির বৈঠকে দলের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির দপ্তর উপ-কমিটির আহবায়ক,  আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রধান লক্ষ্য হবে উগ্র সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে পরাজিত করা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উগ্র সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদকে পরাজিত করে জাতির পিতা বঙ্গবন্ধুর কাক্সিক্ষত অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠাই হবে এ সম্মেলনের প্রধান অঙ্গীকার।

তিনি বলেন, আওয়ামী লীগের বিরোধিতা করার মত প্রকাশ্য শত্রু নেই। কিন্তু গোপন শত্রু সাম্প্রদায়িক উগ্রবাদ সক্রিয় রয়েছে।

আগামী ১৯ অক্টোবরের মধ্যে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন করা হবে। সম্মেলনের আগমূহুর্তে যাতে কোন তাড়াহুড়া করতে না হয় সেজন্য এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আওয়ামী লীগের ২০ তম জাতীয় সম্মেলন ঐতিহাসিক সম্মেলন হিসেবে স্থান করে নেবে বলে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, নবীন-প্রবীনের সমন্নয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত আওয়ামী লীগের নতুন কমিটির নেতৃত্বে নবতর পথযাত্রার সূচনা করবে।

ওবায়দুল কাদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে রংপুর এবং বঙ্গবন্ধু দৌহিত্র ও জাতির জনকের কনিষ্ঠ কন্যা শেখ রেহানার পূত্র রেজওয়ান সিদ্দিক মুজিব ববিকে ঢাকা মহানগর উত্তর থেকে আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের কাউন্সিলর করা হয়েছে।

সজীব ওয়াজেদ জয়কে আওয়ামী লীগের ফিউচার লিডার হিসেবে উল্লেখ করে ওবায়দুল কাদের সজীব ওয়াজেদ জয় এবং রেজওয়ান সিদ্দিক মুজিব ববিকে স্বাগত জানান।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুল মতিন খসরু, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন ও আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য সুজিত রায় নন্দীসহ অন্যান্য নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

জাতীয় সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলন করবেন কিনা জানতে চাইলে কাদের বলেন, আগামী ১৫ অক্টোবর প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের জাতীয় কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। এ বৈঠকে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সম্মেলন সম্পর্কে কথা বলবেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents