৬:০৪ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / প্রধানমন্ত্রী যেন আমার মেয়ের হামলাকারীকে দ্রুত বিচারের মাধ্যমে শাস্তি প্রদান করেন : খাদিজার বাবা

প্রধানমন্ত্রী যেন আমার মেয়ের হামলাকারীকে দ্রুত বিচারের মাধ্যমে শাস্তি প্রদান করেন : খাদিজার বাবা

ঢাকা, ০৬ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন মেয়েকে দেখার পর সিলেটের খাদিজা আক্তার নার্গিসের সৌদি প্রবাসী বাবা মাসুক মিয়া সাংবাদিকদের বলেছেন, প্রধানমন্ত্রী যেন আমার মেয়ের ওপর হামলাকারীকে দ্রুত বিচারের মাধ্যমে শাস্তি প্রদান করেন।

মেয়ের ওপর হামলার খবর শুনে মাসুক মিয়া আজ বৃহস্পতিবার ভোরে সৌদি আরব থেকে দেশে পৌঁছান। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি স্কয়ার হাসপাতালে যান আইসিইউতে চিকিৎসাধীন একমাত্র মেয়েকে দেখতে। এরপর বিশ্রাম নিয়ে বেলা সাড়ে তিনটায় সাংবাদিকদের সামনে আসেন মাসুক মিয়া।

তার সঙ্গে ছিলেন ছেলে শাহীন আহমেদ, যিনি চীনে পড়ানোশা করছেন চিকিৎসাশাস্ত্রে। বোনকে দেখতে শাহীন আজ দুপুরের দিকে চীন থেকে বাংলাদেশে পৌঁছান। বেলা তিনটায় তিনি স্কয়ার হাসপাতালে যান।

খাদিজার বাবা বলেন, “মেয়ের ওপর হামলাকারী গ্রেপ্তার হয়েছে। দ্রুত তার বিচার চাই।” দ্রুত বিচার নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে মাসুক মিয়া বলেন, “আমি প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাব, আমার মেয়ে হত্যাকারীর বিচার যেন দ্রুত হয়।”

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খাদিজার ভাই শাহীন আহমেদ বলেন, “চিকিৎসকরা বলেছেন খাদিজার অবস্থা সংকটাপন্ন। তবে চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা পর‌্যবেক্ষণে রেখেছেন। আগামীকাল এই সময়সীমা শেষ হবে। এরপর চিকিৎসকরা আমাদের আনুষ্ঠানিকভাবে বিস্তারিত তথ্য জানাবেন।”

প্রেমের ডাকে সাড়া না দেয়ায় গত সোমবার এমসি কলেজ ক্যাম্পাসে ফেলে খাদিজাকে চাপাতি দিয়ে কোপান সিলেটের শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহসম্পাদক বদরুল আলম। সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা সেদিন এমসি কলেজে দ্বিতীয় বর্ষের পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন। খাদিজার ওপর হামলার ঘটনার একটি ভিডিও প্রকাশ হয়েছে ওই দিনই।

এই ঘটনার পর বদরুলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে দেয় স্থানীয় লোকজন। খাদিজার চাচার মামলায় বদরুলকে সিলেটের একটি আদালতে তোলার পর বুধবার তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বদরুল বলেছেন, তাকে পাত্তা না দেয়ায় খাদিজাকে কুপিয়েছেন তিনি।

সারা দেশে আলোড়ন তোলা এ ঘটনার দ্রুত বিচারের আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, রাজনৈতিক পরিচয়ের কারণে পার পাবে না বদরুল।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents