১২:৩৮ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২৭ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / জঙ্গিরা এখন আতংকিত, তারা আত্মসমর্পণ করছে : বেড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিরা এখন আতংকিত, তারা আত্মসমর্পণ করছে : বেড়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

এস, এম, আজিজুল হক, স্টাফ রিপোর্টার-পাবনা, ৬ অক্টোম্বর ২০১৬ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, দেশে এখনও জঙ্গি আছে। তবে তা খুবই সীমিত আকারে। জঙ্গিরা এখন আতংকিত। তারা এখন আত্মসর্মপণ করছে। বুধবার বগুড়ায় ‘হিজরতে’ বের হওয়া এমন দুই জঙ্গি আতœসর্মপন করেছে। পলাতক জঙ্গিসহ সবকিছুই এখন আইন শৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে এবং নজরদারীতে রয়েছে। জঙ্গিরা এখন আর হঠাৎ করেই কোনো ধরনের নাশকতা, হত্যাকান্ড, হামলা বা অপরাধ সংগঠিত করতে পারবে না। এমন শক্তি বা ক্ষমতা তাদের আর নেই। দেশের মানুষ শান্তিপ্রিয় মানুষ, তারা সন্ত্রাসীদের পছন্দ করেনা। জঙ্গিবাদ প্রতিরোধে মানুষ যে ভাবে এগিয়ে এসেছে তা স্বাধীনতাকালীন সময়ের মতো।

আজ বৃহস্পতিবার (৬অক্টোবর) দুপুরে ৫ কোটি ৩৮ লাখ টাকা ব্যায়ে পাবনার বেড়ায় নবনির্মিত ‘বেড়া মডেল থানা’ ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

সিলেটের খাদিজার উপর হামলার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যারা অপরাধ করে তারা সবাই অপরাধী। তাই অপরাধী ছাত্রলীগ হোক, যুবলীগ হোক বা যে দলেরই হোক বা যত প্রভাবশালীই হোক না কেন প্রধানমন্ত্রী কাউকে ছাড় দেননা। খাদিজার উপর হামলায় দেশবাসী বিস্মিত হয়েছে। যে অপরাধী, সে অপরাধ স্বীকার করেছে। তার বিচার যাতে দ্রুত হয় সে ব্যবস্থা নেয়া হবে। এর আগে তিনি বেড়া মডেল থানার নবনির্মিত ভবন উদ্বোধন এবং থানা চত্বরে একটি বৃক্ষচারা রোপন করেন।

পাবনার পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে সমাবেশে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, ভারপ্রাপ্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসেন, র‌্যাব ১২ কমান্ডার মো: শাহাবুদ্দিন, পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালো, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ খালেকুজ্জামান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী বেড়া পৌরসভার হল রুমে নাগরিক সমাজ আয়োজিত ”জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধে জনপ্রতিনিধি ও সুশিল সমাজের ভুমিকা” শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। পাবনার জেলা প্রশাসক রেখা রানী বালোর সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য দেন বেড়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যাল আসোসিয়েশান অব বাংলাদেশ (ম্যাব) সভাপতি আলহাজ আব্দুল বাতেন। সমাবেশে আরও বক্তব্য রাখেন  সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, ভারপ্রাপ্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ হোসেন, র‌্যাব ১২ কমান্ডার মো: শাহাবুদ্দিন, নাগরিক ফাউন্ডেশন বেড়ার সভাপতি আল মাহমুদ সরকার, পাবনা জেলা আওয়ামীলীগ সহসভাপতি আব্দুল হামিদ মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পিপি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশারোফ হোসেন, বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, বেড়া পৌর আওয়ামীলীগ সভাপতি আব্দুল মান্নান মানু, হিন্দু বৌদ্ধ খিৃষ্টান ঐক্য পরিষদ সভাপতি অনিল কুমার সাহা, হাটুরিয়া নাকালিয়া ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, সাঁিথয়া পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents