৫:৫৮ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ঝিনাইদহের খবর

ঝিনাইদহের খবর

জাহিদুর রহমান তারিক-ঝিনাইদহ, ০২ অক্টোবর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): 

ঝিনাইদহের মহেশপুর শ্যামকুড়ে পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু

রবিবার সকাল দশটার সময় মহেশপুর উপজেলার শ্যামকুড় মাঠপাড়া গ্রামের মোঃ আলিফ পাঠান নামের ১ বছর বয়সী এক শিশু সন্তানের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। শিশু আলিফ পাঠান, পিতা মোঃ সুমন পাঠান (৩০) এর একমাত্র পুত্র।

রবিবার সকালে শিশুটির মা মোছাঃ পিংকি খাতুন (২৫) বাড়ীতে ধান সিদ্ধ করার কাজে ব্যাস্ত থাকাকালীন সময়ে শিশুটি গুড়িগুড়ি পাঁয়ে হাটতে হাটতে বাড়ীর পিছনের পানি ভর্তি এক পরিত্যাক্ত গর্তের মাঝে পড়ে যায়।

কিছুক্ষন পর তার মা পিংকি খাতুন ছেলেকে খোঁজ করে আশেপাশের বাড়ীগুলোতে। অনেক খোঁজাখুজির পর একসময় পাশের গর্ত থেকে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করা হয়।

শিশু বাচ্চার মৃত্যুতে পিতা মাতা উভয়েই পাগলপ্রায়। পুরো গাঁয়ে এখন নেমে এসেছে শোঁকের কালো ছাঁয়া। শিশুটির জানাজা হবে আজ বিকাল ৩:৩০ মিনিটে মাঠপাড়া ঈঁদগাহ ময়দানে বলে জানিয়েছেন আলিফ পাঠানের পরিবার।

এ ঘটনায় মহেশপুরের দত্ত নগর পুলিশ ক্যাম্পের এস আই মাসুদ ঘটনার সত্যতা স্বিকার করে সাংবাদিক কে বলেন, রবিবার সকালে শিশু আলিফ পাঠান পরিবারের সবাই ব্যাস্ত থাকা মুহুর্তে তার বাড়ির পিছনে পানি ভর্তি এক পরিত্যাক্ত গর্তের মাঝে পড়ে মৃত্যুবরন করেন।

ঝিনাইদহে এবার পুলিশ ক্যাম্প সংলগ্ন বাড়ি থেকে গরু চুরি ! এলাকাজুড়ে তোলপাড়

ঝিনাইদহের পল্লীতে একের পর এক ডাকাতির পর এবার সদর উপজেলার বংকিরা পুলিশ ক্যাম্প সংলগ্ন বাড়ি থেকে গরু চুরির ঘটনায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় স্থানীয় পুলিশ ক্যাম্পের সদস্যরাও পড়েছে ইমেজ সংকটে। রোববরার ভোর রতে বংকিরা গ্রামের কৃষক আকালে মন্ডলের গোয়াল ঘর থেকে ৫০ হাজার টাকা দামের গরুটি চোরেরা চুরি করে নিয়ে যায়।

কৃষক আকালে মন্ডল জানিয়েছেন, তার বাড়িটি বংকিরা পুলিশ ক্যাম্প সংলগ্ন। শনিবার মধ্যরাত পর্যন্ত তিনি বংকিরা স্কুল মোড়ের দোকানে ছিলেন।

বাড়ি এসে ঘুমানোর পর ভোরবেলা দেখেন তার গোয়ালে গরু নেই। গরুটির দাম ৪৫ থেকে ৫০ হাজার টাকা হবে বলে তিনি জানান। হতদরিদ্র কৃষক আকালের গরু চুরি হওয়ায় তিনি পথে বসেছেন।

গ্রামবাসি জানায়, এর আগে বংকিরা পুলিশ ফাড়ির একশ গজ দুরের একটি সোনার দোকানে দুধর্ষ চুরি হয়।  চোরেরা ওই গ্রামের ঝন্টু ঘোষের ছেলে কোমল চন্দ্র ঘোষের দোকানের টিনের চালা কেটে নগদ ১৫ হাজার টাকা ও ৮ ভরি সোনা চুরি করে নিয়ে যায়। এই চুরির ঘটনাও এখনো রয়েছে রহস্যাবৃত্ত। এখনো সোনা ও টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ।

এছাড়া পুলিশ ক্যাম্পের পাশ থেকে ঝিনাইদহ পল্লী বিদ্যুতের দুইটি ট্রান্সফারমার চুরি করে নিয়ে যায় চোরেরা। এ বিষয়ে বংকিরা পুলিশ ক্যাম্পের তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ক্যাম্পের পাশের বাড়ি থেকে গরু চুরি হওয়ায় তাদেরকে লজ্জার মধ্যে ফেলে দিয়েছে। তিনি গরু উদ্ধারে ঝটিকা অভিযান চালাচ্ছেন বলেও জানান। এদিকে ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের বিভিন্ন গ্রামে একের পর এক ডাকাতির ঘটনা ঘটে চলেছে।

এ নিয়ে গ্রামবাসি চরম উদ্বেগের মধ্যে রয়েছে। ঝিনাইদহ সদর উপজেলার পশ্চিম ঝিনাইদহ (মাধবপুর) গ্রামে অস্ত্রধারী ডাকাতদল হানা দিয়ে গত বৃহস্পতিবার জলিল মুন্সির বাড়ি থেকে ৮০ হাজার টাকা লুট করে পালিয়ে যায়।

গত ২৮ সেপ্টম্বর (রোববার) একই এলাকার লক্ষিপুর গ্রামের কবীর, আবদুল ও সবুজের বাড়িতে হানা দেয় অস্ত্রধারী ডাকাতদল। তারা পরিবারের সদস্যদের জিম্মি করে র্স্বণ, নগদ টাকা সহ ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।

ডাকাতরা সুমাইয়া ও সুন্দরী বেগম নামের দুই নারীকে অজ্ঞান করে রেখে পালিয়ে যায়। পরদিন তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে বেতাই বাজারের পুলিশ ক্যাম্পের আইসি তারিকুল ইসলাম তারেক জানান, এক সপ্তার ব্যবধানে দুটি গ্রামে ডাকাতি হয়েছে। আমরা এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents