১০:৩৩ পূর্বাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / দেশে ফেরার পর গণভবনে প্রধানমন্ত্রীকে সাংস্কৃতিক ব্যক্তিবর্গের সংবর্ধনা দিল

দেশে ফেরার পর গণভবনে প্রধানমন্ত্রীকে সাংস্কৃতিক ব্যক্তিবর্গের সংবর্ধনা দিল

hasina7-30-9-16ঢাকা, ৩০ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্লানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ এবং ‘এজেন্ট অব চেঞ্জ’ এ্যাওয়ার্ড পেয়ে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে আজ দেশে ফেরার পর দেশের বিশিষ্ট কবি, লেখক, গায়ক, শিল্পী ও শিক্ষকগণ এ উপলক্ষে তাঁকে আন্তরিক সংবর্ধনা প্রদান করেছেন। আজ সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বাসভবন গণভবনে পৌঁছানোর পরে শিক্ষাবিদ, সাংস্কৃতিক কর্মী, শিল্পী ও বুদ্ধিজীবীসহ দেশের বিশিষ্ট ব্যক্তিত্বগণ তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান। তারা তাঁকে ফুল দিয়ে বরণ করেন এবং তাঁর দীর্ঘজীবন ও মঙ্গল কামনা করেন।

প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ও বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা।

পরে রেজওয়ানা চৌধুরী বন্যা- ‘আজি বাংলাদেশের হৃদয় হতে কখন আপনি…’ রবীন্দ্র সংগীতটি পরিবেশন করেন।
এরপরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ সফর শেষে বিশ্রামে যাবার আগে উপস্থিত সবার সঙ্গে কুশলাদি বিনিময় করেন এবং সংগীত পরিবেশনা উপভোগ করেন।

এ সময় সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার ও নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু ও নৃত্যশিল্পী শিবলী মোহাম্মদ ও শামীম আরা নীপা প্রমুখ উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, মির্জা আজম, খালেদ মাহমুদ চৌধুরী, বি এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি কাজী আকরাম উদ্দিন আহমেদ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents