১২:২৩ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ঝিনাইদহের খবর

ঝিনাইদহের খবর

জাহিদুর রহমান তারিক-ঝিনাইদহ, ২৫ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): 

অবশেষে পাওয়া গেল ঝিনাইদহের শাহীন ক্যাডেট স্কুলের সেই নিখোঁজ ছাত্রী নুপুরকে

অবশেষে পাওয়া গেল ঝিনাইদহের শাহীন ক্যাডেট স্কুলের সেই নিখোঁজ ছাত্রী নুপুর খাতুনকে। নুপুরের পিতা ও ঝিনাইদহের শাহীন ক্যাডেট স্কুলের পরিচালক মোজাম্মেল হোসেনের মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বাংলা-নিউজকে বলেন, রবিবার বিকেলে নুপুর ঝিনাইদহ শহরের গরুর হাটের রাস্তার বাম পাশের শেষ বাড়িটিতে নিজের ইচ্ছায় অবস্থান করে।

বিভিন্ন পত্র পত্রিকায়, ফেসবুকে, নিউজ পোর্টলে ঝিনাইদহের শাহীন ক্যাডেট স্কুলের নিখোঁজ ছাত্রী নুপুর খাতুনকে নিয়ে সংবাদ প্রকাশ হলে ঝিনাইদহ শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়। নুপুর অবস্থান করা বাড়ির মালিক নুপুরকে ঠিকানা জিজ্ঞাসা করলে সে বলে যে, ঝিনাইদহের “কালীগঞ্জ ধান সিড়ি” হোটেলের মালিক আমার বাবা।

পরে বাড়ির মালিক দ্রুত থেকেও দ্রত ঝিনাইদহের “কালীগঞ্জ ধান সিড়ি” হোটেলের মালিকের সাথে যোগাযোগ করলে, নুপুরের পিতা, জনৈক সাংবাদিক ও ঝিনাইদহের শাহীন ক্যাডেট স্কুলের পরিচালক মোজাম্মেল হোসেনের উপস্থিতিতে ঝিনাইদহ সদর থানায় নিয়ে এসে ওসি হরেন্দ্রনাথ সরকারের সামনেই নুপুরের পিতার নিকটে নুপুরকে হস্তান্তর করেন।

নুপুরের চাচা মনির বলেন, নুপুর পিতার নিকটে মোবাইল কেনার টাকা চাইলে তার পিতা টাকা দিতে অস্বিকার করলে নুপুর রাগ ও অভিমান করে ঐ বাড়িতে আশ্রয় নেই।

এ সংবাদ লেখা পর্যন্ত নুপুর ভালো আছে, তার নিজের ইচ্ছায় ঐ বাড়িতে গিয়েছিল এবং নুপুর ভালো আছেন বলে জানিয়েছেন নুপুরের চাচা মনির।

উল্লেখ্য, গতকাল শনিবার ঝিনাইদহ শহরের শাহীন ক্যাডেট স্কুলের আবাসিক হল থেকে নুপুর খাতুন ( ১০ বছর ৬মাস ) নামে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়।

 

ঝিনাইদহের কালিকাপুর আব্দুর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূত ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

jhenidah-primary-25-9-16রবিবার সকালে ঝিনাইদহ কালিকাপুর আব্দুর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গনে একীভূত ক্রীড়া প্রতিযোগিতা আলোচনা সভা ও পুরুস্কার বিতরন  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এইড ফাউন্ডেশনের পরিচালক কমৃসূচি আশাবুল হক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিকাপুর আব্দুর রশিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএক.এম হাফিজুল্লাহ আজাদ। সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট-সিডিডি এর আর্থিক সহযোগিতায় এইড ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সহাকারি শিক্ষক রোজিনা খাতুন, সহাকারি শিক্ষক শাহনাজ বেগম, প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর সুরাইয়া পারভীন শিল্পি,প্রকল্পের ফ্যামিলি এ্যান্ড গ্রুপ মোবিলাইজার এনামুল কবির টিপু , শিক্ষক মাকসুদা আক্তার স্বর্ণা প্রমূখ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ বিজয়ীদের মধ্যে পুরুস্কার তুলে দেন।

‘সোশ্যাল ইনক্লুশন অব ডেফ চিল্ড্রেন এ্যান্ড ইয়াং পিপুল ইন বাংলাদেশ’ (এসআই-ডিসিওয়াইপি) প্রকল্পের আওতায় বাক ও শ্রবণ প্রতিবন্ধী,সাধারন শিক্ষার্থী, কিশোর-কিশোরী,যুবক-যুবতী ও তাদের অভিভাবকদের অংশগ্রহনে দৌড় প্রতিযোগিতা,দড়িলাফ,মরগ লড়াই,মারবেল দৌড়, একশ মিটার দৌড়,ব্যাঙ লাফ,চকলেট দৌড়, অভিভাবকদের চিপস বদল সহ ৭ খেলায় অংশ নেয়।

আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন প্রকল্পের ফ্যামিলি এ্যান্ড গ্রুপ মোবিলাইজার এনামুল কবির টিপু। অনুষ্ঠানে শিক্ষক,প্রতিবন্ধি শিশুকিশোর, প্রতিবন্ধি শিশুদের অভিভাবক,চাইল্ড ক্লাবের সদস্য,প্যারেন্স ক্লাবের সদস্য,বিভিন্ন এনজিও কর্মী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার-মানুষ উপস্থিত ছিলেন। সার্বিক ভাবে সহযোগিতা করেন সুরাইয়া পারভীন শিল্পি ও শিক্ষক মাকসুদা আক্তার স্বর্ণা ।

শৈলকুপায় ট্রাকের ধাক্কায় আখ ব্যবসায়ী নিহত, আহত-২

ঝিনাইদহের শৈলকুপায় ট্রাকের ধাক্কায় জামাল উদ্দিন (৬০) নামে এক আখ ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছে আরো ২ জন। আহতরা হলো নজরুল ইসলাম (৫০) ও আব্দুর রাজ্জাক (৬০)। দূর্ঘটনাটি ঘটেছে রবিবার সকালে খুলনা-কুষ্টিয়া মহাসড়কের দুধসর ভূমিহীন নামক স্থানে ।

স্থানীয় সুত্রে জানা যায়, চন্ডিপুর গ্রামের জামাল ও নজরুল এবং ব্রাহীমপুর গ্রামের আব্দুর রাজ্জাক রবিবার সকালে মাগুরা থেকে করিমন যোগে আখ নিয়ে নিজ বাড়ী শৈলকুপায় আসছিল।

সেসময় খুলনা-কুষ্টিয়া মহাসড়কের উপজেলার দুধসর ভূমিহীন নামক স্থানে পৌছলে পেছন থেকে একটি ট্রাক তাদের করিমনে ধাক্কা দেয়। এসময় জামাল, নজরুল ও রাজ্জাক ছিটকে পরে আহত হয়।

পরে ন্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। এরমধ্যে গুরুত্বর আহত জামাল উদ্দিনকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হলে সন্ধা ৭ টার দিকে তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents