৬:৩০ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আইপিআই’র নির্বাহী পরিচালক বারবারা ত্রিয়োনফির তথ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ

আইপিআই’র নির্বাহী পরিচালক বারবারা ত্রিয়োনফির তথ্যমন্ত্রীর সাথে সাক্ষাৎ

ঢাকা, ২৫ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রোববার দুপুরে সচিবালয়ে তার কার্যালয়ে  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু’র সাথে আন্তর্জাতিক প্রেস ইনস্টিটিউট (আইপিআই)-এর নির্বাহী পরিচালক বারবারা ত্রিয়োনফি সাক্ষাৎ করেছেন।

এ সময় তথ্যমন্ত্রী আইপিআই’র নির্বাহী পরিচালকের কাছে বাংলাদেশের গণমাধ্যমের প্রসার ও কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুগান্তকারী পদক্ষেপের কথা তুলে ধরেন। জাতীয় সম্প্রচার নীতিমালা প্রণয়ন, সাংবাদিকদের কল্যাণে সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠনসহ বেসরকারি টেলিভিশন চ্যানেল, এফএম রেডিও ও কমিউনিটি রেডিও প্রবর্তন ও সংবাদপত্র এবং গণমাধ্যমকর্মীদের প্রশিক্ষণ প্রক্রিয়ার কথাও উল্লেখ করেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, জঙ্গিবাদ এবং সাইবার অপরাধ গণতন্ত্রের বড় শত্রু। অপরদিকে গণমাধ্যম এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি গণতন্ত্রের সহায়ক ও স্বচ্ছতা আনয়নকারী। সে বিশ্বাস থেকেই বর্তমান সরকার নিরলস কাজ করে যাচ্ছে।

আইপিআই-এর নির্বাহী পরিচালক বারবারা ত্রিয়োনফি গণমাধ্যমের কল্যাণে সরকারের আন্তরিক ভূমিকার ভূয়সি প্রসংশা করেন এবং গণমাধ্যমকর্মীদের প্রশিক্ষণ ও গবেষণা কাজে তার সংস্থার সহায়ক মনোভাবের কথা ব্যক্ত করেন।

একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী মনজুরুল আহসান বুলবুল এ সময় উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents