৮:১২ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার খবর

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার খবর

সোহেল রানা-বালিয়াকান্দি (রাজবাড়ী), ২৪ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

ঢাকাস্থ বালিয়াকান্দি স্টুডেন্টস অ্যালায়েন্সের ৬টি কলেজে বৃক্ষ রোপন কর্মসুচি

শনিবার দিনব্যাপী ঢাকাস্থ বালিয়াকান্দি স্টুডেন্টস অ্যালায়েন্সের উদ্যোগে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ৬টি কলেজে বৃক্ষ রোপন করা হয়েছে।

ঢাকাস্থ বালিয়াকান্দি স্টুডেন্টস অ্যায়েন্সের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ ইলিয়াছ হোসেন, সদস্য সচিব শামসুজ্জামান সবুজ, প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা এস,এ ফয়সাল বহরপুর ডিগ্রী কলেজ, বালিয়াকান্দি বিশ্ববিদ্যালয় কলেজ, জামালপুর ডিগ্রী কলেজ, সোনাপুর মীর মশাররফ হোসেন কলেজ, নারুয়া লিয়াকত স্মৃতি স্কুল এন্ড কলেজ ও মুনছুর আলী স্কুল এন্ড কলেজে প্রতিষ্ঠানের শিক্ষকদের উপস্থিতি বৃক্ষ রোপন করা হয়। এ সংগঠনটি দীর্ঘদিন এলাকায় বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মুলক কাজ করে আসছে।

বালিয়াকান্দিতে ইউপি সদস্য বিএনপি নেতা মহাসীন খান গ্রেফতার

b-kandi-mohasin-24-9-16রাজবাড়ীর বালিয়াকান্দি সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী কর্মজীবি দলের সাধারন সম্পাদক মহাসীন খান কে শনিবার থানা পুলিশ গ্রেফতার করেছে।

বালিয়াকান্দি থানার এ,এস,আই ইউসুফ হোসেন জানান, ২০১৩ সালের একটি মারামারি মামলায় মহাসীন খানের বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু হয়। ওয়ারেন্ট থাকায় শনিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াকান্দি ইউনিয়ন পরিষদ এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। মহাসীন খান বালিয়াকান্দি ইউনিয়নের শালমারা গ্রামের মকবুল খানের ছেলে।

প্রতিটি স্কুল-কলেজ ও মাদ্রাসায় সততা সংঘ গঠণের উদ্যোগ
বালিয়াকান্দিতে দুর্ণীতির বিরুদ্ধে স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের শপথ

b-kandi-jongi-entry-24-9-16দুর্ণীতি করবো না, দুর্নীতি সইবো না। দুর্ণীতির বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করলো ৩টি স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা। শনিবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির আয়োজনে এ শপথ বাক্য পাঠ করানো হয়েছে।

বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয় ও বালিয়াকান্দি দাখিল মাদ্রাসায় পৃথক পৃথক ভাবে শিক্ষক-শিক্ষার্থীদের দুর্ণীতি বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। এসময় উপজেলা দুণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও বালিয়াকান্দি কলেজের প্রাক্তন অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী, সাধারন সম্পাদক ও বালিয়াকান্দি কলেজের প্রভাষক সিরাজুল ইসলাম, সদস্য সুবোধ কুমার মৈত্র, এ্যাড. অশোক কুমার ঘোষ, বালিয়াকান্দি পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নারুয়া ইউনিয়নের চেয়ারম্যান আঃ সালামসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

b-kandi-jongi-entry2-24-9-16উপজেলা দুর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিনয় কুমার চক্রবর্তী জানান, এ ৩টি প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের দিয়ে ১১ সদস্য বিশিষ্ট সততা সংঘ গঠনের নির্দেশ প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে প্রতিটি স্কুলে শপথ বাক্য পাঠ ও সততা সংঘ গঠন করা হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents