৬:৪৩ পূর্বাহ্ণ - বুধবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ফেনীতে ২ রাইফেল, ২ বন্ধুক ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ যুবদল নেতা গ্রেপ্তার

ফেনীতে ২ রাইফেল, ২ বন্ধুক ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ যুবদল নেতা গ্রেপ্তার

ফেনী, ২৪ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার বিকালে ফেনী শহরের ইসলামপুর রোড থেকে বিপুল অস্ত্রসহ আমজাদ হোসেন সুমন ওরফে কুল সুমন নামের এক যুবদল নেতাকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। অভিযান কালে দুটি রাইফেল ও দুটি বন্ধুকসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিকাল ৪টার দিকে ইসলামপুর রোডের মোমিন মিয়ার বিল্ডিংয়ের তৃতীয় তলায় হানা দেয় গোয়েন্দা পুলিশ। এসময় ১, ২ ও ৩নং কক্ষে অভিযান চালিয়ে আমজাদ হোসেন সুমনকে অস্ত্র, বিপুল পরিমাণ গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জামসহ তাকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে দুটি রাইফেল, দুটি বন্দুক, পাঁচটি ম্যাগজিন, বিভিন্ন পিস্তলের ১০২ রাউন্ড গুলি ও অস্ত্র তৈরির সরঞ্জাম। তাকে গ্রেপ্তারের সময় ধস্তাধস্তিতে গোয়েন্দা পুলিশের ওসি মো. আবুল কালাম আজাদ, এস আই শাখাওয়াত হোসেন ও এক কনস্টেবল আহত হন।

গ্রেপ্তারকৃত সুমন শহরের গোডাউন কোয়ার্টার এলাকার মীর হোসেনের ছেলে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি ও পুলিশের কর্তব্যকাজে বাধাসহ ফেনী মডেল থানায় ১০-১২টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়।

ফেনীর পুলিশ সুপার মো. রেজাউল হক বলেছেন, যারা ফেনী ও আশপাশের এলাকায় অস্ত্র সরবরাহ, বিক্রি ও তৈরি করে তাদের অন্যতম হলেন সুমন। পর্যায়ক্রমে অন্যদেরও আইনের আওতায় আনা হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents