৯:৪২ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / অন্যান্য খেলার খবর / অলিম্পিক হকির সোনাজয়ী দেশ ভারতের অনূর্ধ্ব-১৮ দলকে ৫-৪ গোলে হারিয়েছে বাংলাদেশ

অলিম্পিক হকির সোনাজয়ী দেশ ভারতের অনূর্ধ্ব-১৮ দলকে ৫-৪ গোলে হারিয়েছে বাংলাদেশ

ঢাকা, ২৪ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): অলিম্পিক হকির সোনাজয়ী দেশ ভারতের অনূর্ধ্ব-১৮ দলকে ৫-৪ গোলে হারিয়েছে বাংলাদেশ। হ্যাট্রিক করেছেন আশরাফুল।

এদিন তৃতীয় মিনিটে প্রথম পেনাল্টি কর্নার আদায় করে নেয় বাংলাদেশ। আশরাফুল ইসলামের ড্রাগ ভারতীয় গোলরক্ষক পঙ্কজ কুমার ডাইভ দিয়ে রক্ষা করেন। রিবাউন্ডটি পেয়েছিলেন ফাঁকায় দাঁড়ানো আরশাদে হোসেন, তিনি পুশ করতে পারলেই গোল হতে পারতো, তবে তিনি বলের লাইন মিস করেন। তাতেও হয়নি শেষ রক্ষা, বাংলাদেশ ঠিকই যায় এগিয়ে।

২০ মিনিটে সমতা আনে ভারত। আরশাদ হোসনে ভারতীয় ফরোয়ার্ড ধারমিন্দার সিংকে ডি-বক্সের ভেতরে ফেলে দিলে পেনাল্টি স্ট্রোক পায় সফরকারীরা। ধারমিন্দারই নেন স্ট্রোকটি।

২৫তম মিনিটে চমৎকার এক গোলে এগিয়ে যায় ভারত। আবারও ধারমিন্দার সিং আক্রমণের উৎস, এবার তার মাঝলাইনের ওপর থেকে করা পাওয়ার হিটে চকিতে কব্জির মোচড়ে যে ফ্লিকটি করেন কনজেংবাম সিং তা ইয়াসিন আরাফাতকে নড়াচড়ার কোন সুযোগ দেয়নি।

৩০তম মিনিটে আবারও আশরাফুলের পেনাল্টি কর্নারে খেলায় ফিরে আসে বাংলাদেশ। রাজু আহমেদের করা পুশে স্টপ করেছিলেন নাঈম, আশরাফুল এবার তা উঁচিয়ে না মেরে নেন টার্ফ কামড়ানো হিট, বল আছড়ে পড়ে বোর্ডে।

আশরাফুল ৩৮তম মিনিটে পেনাল্টি কর্নারে ফের দলকে এগিয়ে দেন। নিজে পূরণ করেন হ্যাটট্রিক।

৪৯তম মিনিটে হারদিক সিং মাটিতে শুয়ে চোখ জুড়ানো রিভার্স হিটে ভারতকে আশা দেখান। কিন্তু ৫১তম মিনিটে তৃতীয়বারের মতো লিড নেয় বাংলাদেশ। ৪-৩ গোলে দলকে এগিয়ে দেন ফজলে হোসেন রাব্বি।

৬১তম মিনিটে ওই আশরাফুল নিজের চতুর্থ আর দলের পঞ্চম গোল করে জয় নিশ্চিত করেন।

আন্তর্জাতিক হকি টুর্নামেন্টে ভারতের বিপক্ষে বাংলাদেশের এটি দ্বিতীয় জয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents