৪:১৫ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের নন, তিনি সারা বিশ্বের নন্দিত নেত্রী : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের নন, তিনি সারা বিশ্বের নন্দিত নেত্রী : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা, ২৩ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ নগরীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রস্তুত কমিটির শৃঙ্খলা উপ-কমিটির এক সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এবং ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর সফল নেতৃতের জন্য সদ্যসমাপ্ত জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানকালে দু’টি পুরস্কারসহ মোট ২৯টি আন্তর্জাতিক পুরস্কার লাভ করেছেন। তিনি শুধু দেশের নন, সারা বিশ্বের নন্দিত নেত্রী।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সকল অর্জন শুধু দেশে নয়, বিদেশেও ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, দেশের স্বাধীকার থেকে শুধু করে স্বাধীনতা এবং দেশের সকল গুরুত্বপূর্ণ অর্জন আওয়ামী লীগের নেতৃত্বে অর্জিত হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগের সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য শৃঙ্খলা উপ-কমিটির দায়িত্ব সবচেয়ে গুরুত্বপূর্ণ। কেননা এ কমিটি সঠিকভাবে দায়িত্ব পালন করলেই দেশের মানুষের প্রত্যাশা অনুযায়ী সুষ্ঠু ও সুন্দরভাবে সম্মেলন সম্পন্ন করা সম্ভব হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ সম্মেলনে শুধু দেশ নয়, বিদেশ থেকেও অনেক অতিথি আসবেন। আর সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন করার মধ্য দিয়ে তারাও জানতে পারবেন আওয়ামী লীগ একটি সৃশৃঙ্খল সংগঠন।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগের সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য ১ অক্টোবর থেকে সম্মেলন স্থলে একটি পর্যবেক্ষণ টাওয়ার স্থাপন করা হবে এবং সম্মেলন স্থানকে ওয়াই-ফাই নেটওয়ার্কের আওতায় আনা হবে।

তিনি বলেন, সাংবাদিকগণ যাতে তাদের সংবাদ দ্রুত পরিবেশন করতে পারেন সেজন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা নেয়া হবে।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সুন্দর ও সুচারুভাবে সম্পন্ন করা এবং নিরাপত্তা বলয় তৈরিতে শৃঙ্খলা উপ-কমিটির প্রতিটি সদস্যকে কঠোর পরিশ্রম করতে হবে বলে তিনি উল্লেখ করেন ।

শৃঙ্খলা উপ-কমিটির সদস্যসচিব ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি আসলামুল হক এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল আমিন রুহুল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, ইকবালুর রহিম এমপি ও সাবেক সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন অপু।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents