১:১৬ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বালিয়াকান্দিতে অতিদরিদ্র জন্য ফেয়ার প্রাইজ ১০ টাকা কেজির চাউল বিক্রি শুরু

বালিয়াকান্দিতে অতিদরিদ্র জন্য ফেয়ার প্রাইজ ১০ টাকা কেজির চাউল বিক্রি শুরু

b-kandi2-20-9-16সোহেল রানা-বালিয়াকান্দি (রাজবাড়ী), ২০ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত অতিদরিদ্রদের জন্য “ ফেয়ার প্রাইজ” ১০ টাকা কেজি চাউল রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ৫টি ইউনিয়নে মঙ্গলবার থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। ৭টি ইউনিয়নের ৭হাজার ৮শত ৪৫জন অতিদরিদ্র  ১০টাকা কেজি দরে চাউল পাবে।

জামালপুর বাজারে চাউল বিক্রির শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান ইউনুছ আলী সরদার, ট্রাগ অফিসার ও উপজেলা মৎস্য অফিসার খায়রুল ইসলাম, নলিয়া গ্রাম খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম, জামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান বিশ্বাস, ডিলার গোবিন্দ বিশ্বাস, ডিলার জহুরুল ইসলাম, বালিয়াকান্দি প্রেস ক্লাবের সভাপতি আতিয়ার রহমান, সাধারন সম্পাদক সোহেল রানা, পারভেজ মিয়া প্রমুখসহ স্থানীয় সুধিমহল উপস্থিত ছিলেন।

নবাবপুর ইউনিয়নের বেরুলী বাজারে ডিলার মোমিন বিশ্বাসের ঘরে চাউল বিক্রির উদ্বোধন করেন, নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাসান আলী। এসময় উপস্থিত ছিলেন, ট্রাগ অফিসার ও সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হক, ইউপি সদস্য আইয়ুব আলী, আইয়ুব আলী সরদার, জিয়াসমিন আক্তার, বালিয়াকান্দি প্রেস ক্লাবের সহ-সভাপতি নুর আলম সিদ্দিক, ডিলার মোমিন বিশ্বাস, ডিলার তুহিন বিশ্বাস প্রমুখ।

বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া বাজারে উদ্বোধন করা হয়েছে। উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, ট্রাগ অফিসার ও সমাজ সেবা অফিসার মোঃ এহিয়াতুজ্জামান, ডিলার আইয়ুব হোসেন শেখ, আঃ সালাম মন্ডল প্রমুখ। এছাড়াও ইসলামপুর ও বালিয়াকান্দি ইউনিয়নেও চাউল বিক্রি শুরু হয়েছে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তার কার্যালয় থেকে জানাগেছে, উপজেলার ৭টি ইউনিয়নের মধ্যে নারুয়া ৯৭৪জন, ইসলামপুর ১১৫৮জন, জামালপুর ১১৩৫জন, জঙ্গল ৭৭৩জন, বালিয়াকান্দি ১০৫১জন, নবাবপুর ১৪৪১জন, বহরপুর ১৩১৩জনসহ ৭৮৪৫জন অতিদরিদ্রের তালিকা তৈরী করা হয়েছে। ৭টি ইউনিয়নে ১৪জন ডিলার নিয়োগ করা হয়েছে। প্রতি সপ্তাহে শুক্রবার, শনিবার ও মঙ্গলবার ৩দিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কার্ডধারীরা এ চাউল ১০ টাকা কেজি দরে মাসে ৩০ কেজি পর্যন্ত নিতে পারবেন। সেপ্টেম্বর, অক্টোবর, নভেম্বর , মার্চ ও এপ্রিল মাস পর্যন্ত চাউল প্রদান করা হবে। ৫টি ইউনিয়নে আনুষ্ঠানিক ভাবে চাউল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। নারুয়া ও জঙ্গল ইউনিয়নেও ২/১দিনের মধ্যে চাউল বিতরণ কার্যক্রম শুরু হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents