৪:৫৯ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / বিনোদন / বিনোদনের অন্যান্য খবর / ৬টি উপায়ে পছন্দের ছেলেটিকে জানিয়ে দিন “ভালবাসি”

৬টি উপায়ে পছন্দের ছেলেটিকে জানিয়ে দিন “ভালবাসি”

love 25.10.15বিনোদন ডেস্ক, ২৫ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কাউকে খুব ভালোবেসে ফেলেছেন? এখন কী করবেন? তার বলার জন্য অপেক্ষা করবেন? প্রচলিত ধারায় প্রেমের প্রস্তাব ছেলেরাই করে থাকে। কিন্তু সময়ের সাথে সাথে এই ধারার পরিবর্তন হয়েছে অনেকখানি। আপনি আপনার প্রিয় মানুষটির কাছ থেকে ভালবাসার প্রস্তাব পাওয়ার জন্য অপেক্ষা করা মানে হল ভালবাসার সময়টিকে নষ্ট করা এমনটি মনে করে femina.in । তাই দেরি না করে নিজেই বলে ফেলুন নিজের মনের কথাটি। আর এই কাজটি মেয়েদের জন্য সহজ করে দেওয়ার জন্য sheknows.com জানিয়েছে সহজ কিছু উপায়।

১। সঠিক দিন নির্বাচন করুন
সঠিক সময় অনেক বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে ভালবাসার প্রস্তাব দেওয়ার জন্য। আর সবচেয়ে ভাল সময়টি হয় ছেলেটির জন্মদিন। আপনি যাকে ভালবাসেন তাকে তার জন্মদিনের দিন প্রেমের প্রস্তাব দিতে পারেন। এটি তার জন্য যেমন অবাক করা বিষয় হবে তেমনি হবে অনেক আনন্দের। এছাড়া ভ্যালেন্টাইন ডে, নিউ ইয়ার অথবা অন্য কোন বিশেষ দিনে প্রস্তাব করতে পারেন।

২। শখের দিকে মনোযোগ
আপনি যাকে পছন্দ করেন তার শখের বিষয়টি জেনে নিন। তার শখের বিষয়গুলোতে আপনার আগ্রহ প্রকাশ করুন। এতে ছেলেটি আপনার সাথে একাত্মতা অনুভব করবেন এবং আপনার সাথে সহজ হয়ে কথা বলতে পারবে। আর এই সুযোগে আপনি আপনার মনের কথাটিও বলে ফেলতে পারবেন।

৩। ছেলেটির পছন্দের খাবার রান্না করুন
প্রচলিত আছে ‘ ছেলেদের হৃদয়ের রাস্তা পেট হয়ে যায়’। কথাটি অনেকাংশই সত্য। আপনি যাকে ভালবাসেন তার পছন্দের কোন খাবার রান্না করে তাকে খাওয়ান। অথবা তার পছন্দের কোন রেস্টুরেন্টে তাকে নিয়ে যান। খাওয়ার মাঝে বলে ফেলুন আপনার ভালবাসার কথাটি।

৪। পোষা প্রাণীটি
আপনার পছন্দের মানুষটি কি কোন পোষা প্রাণী আছে? তাহলে এই পোষা প্রাণীটি হতে পারে আপনার মনের কথা পৌঁছানোর ডাক পিয়ন। ছেলেরা পোষা প্রাণীর প্রতি দুর্বল থাকে। পোষা প্রানীটিকে আদর করুন, তার সাথে খেলুন দেখবেন ছেলেটি আপনাকে পছন্দ করা শুরু করে দিয়েছে।

৫। চিঠি লিখুন
ই-মেইল, এসএমএস এর যুগে চিঠি! কিছুটা অবাক শোনালেও প্রেম নিবেদনে চিঠির আবেদন এখনও কমে যায়নি। যাকে ভালবাসুন তার জন্য সুন্দর করে একটি চিঠি লিখুন। চিঠিতে খুব বেশি ইমো ব্যবহার করবেন না, এতে রোমান্টিকতা অনেক কমে যেয়ে হাস্যকর হয়ে উঠে।

৬। সোজাসাপ্টা বলে ফেলুন
এত সব নিয়মকে একপাশে রেখে সোজাসাপ্টা বলে ফেলুন যাকে ভালবাসুন। হ্যাঁ এতে কিছুটা সাহসের প্রয়োজন আছে। তবে অনেক ছেলেরাই সরাসরি কথা বলা পছন্দ করে। তাই সময় নষ্ট না করে সরাসরি বলে ফেলুন যাকে ভালবাসেন। আর হ্যাঁ ভালবাসার কথা বলার সময় ফুল সাথে করে নিতে ভুলবেন না যেন।

‘ভালবাসি’ কথাটি বলার আগে একবার চিন্তা করে নিন। সময় দিন ছেলেটিকে জানুন। তাকে বোঝার চেষ্টা করুন। তারপর ধীরে সুস্থ সময় নিয়ে বলে ফেলুন মনের কথাটি। কারণ একটি ছোট ভুল সিদ্ধান্ত হয়ে যেতে পারে সারাজীবনের কষ্টের কারণ। সৌজন্যে প্রিয়.কম

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে বিসিবির শোক প্রকাশ

ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বৃহস্পতিবার সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে কিংবদন্তী ব্যান্ড …

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে স্পিকারের শোক প্রকাশ

ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জনপ্রিয় ব্যান্ড সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর মৃত্যুতে গভীর শোক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents