৩:১৭ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৯ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / জঙ্গি দমন শুধু আওয়ামী লীগের নয়, সমগ্র জাতির দায়িত্ব : সৈয়দ আশরাফ

জঙ্গি দমন শুধু আওয়ামী লীগের নয়, সমগ্র জাতির দায়িত্ব : সৈয়দ আশরাফ

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মঙ্গলবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভা শেষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কৌশল গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার অংশ নয়।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘের সাধারণ অধিবেশন শেষে আগামী ২৬ সেপ্টেম্বর দেশে ফিরার সময়ে বিমান বন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুপাশে দাঁড়িয়ে যে সংবর্ধনা দেয়া হবে সে অনুষ্ঠানের প্রস্তুতি উপলক্ষ্যে সম্পাদক মন্ডলীর মধ্যে এই সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও সভায় সিদ্ধান্ত্র গ্রহণ করা হয়, আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ওইদিন সকালে গণভবনে শেখ হাসিনাকে শুভেচ্ছা জানানো হবে। আর বিকেল ৩ টায় কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সৈয়দ আশরাফ বলেন, ষড়যন্ত্র করা, কূটচাল করা, জঙ্গিদের লেলিয়ে দেয়া এটা গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থার অংশ না। আশা করি তারা আবার গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থায় অন্তর্ভুক্ত থাকবে। এবং গণতন্ত্রকে আরো এগিয়ে নেয়ার জন্য উদ্যোগ গ্রহণ করবে।

‘জঙ্গি নির্মূলের নামে সরকার বিরোধীদের ওপর দমন-পিড়ন চালাচ্ছে’ বিএনপি নেতাদের এমন অভিযোগের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে তারা জঙ্গি। এখন যদি দুই চার জন জঙ্গি বিএনপিতে থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতেই পারে।

তিনি বলেন, জঙ্গি দমন করা সকলের দায়িত্ব। জঙ্গি দমন শুধু আওয়ামী লীগের নয়, সমগ্র জাতির দায়িত্ব। বাংলাদেশ যদি সন্ত্রাসী রাষ্ট্র হয়ে যায় তবে কেউই রেহাই পাবো না। আওয়ামী লীগও পাবে না, বিএনপিও পাবে না। সুতরাং সবাইকে জঙ্গি দমনে ঐক্যবদ্ধ হতে হবে।

সৈয়দ আশরাফ বলেন, জঙ্গি যেই থাকুক, যেই দলেই থাকুক, যেখানেই থাকুক -এ সরকার তাদের রেহাই দিবে না। জঙ্গীদের বিষয়ে কোন ছাড় দেয়া হবে না।

বৈঠকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও খালিদ মাহমুদ চৌধুরী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, আইন বিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্থপতি ইয়াফেস ওসমান প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents