২:৩৫ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অর্থনীতি / এবছরই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ গঠন করা হবে : অর্থমন্ত্রী

এবছরই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ গঠন করা হবে : অর্থমন্ত্রী

ঢাকা, ১৮ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ‘ইনস্টিটিউট অব কস্ট এ্যান্ড ম্যানেজমেন্ট এ্যাকাউন্টস অব বাংলাদেশ’ (আইসিএমএবি)-এর সভাপতি আরিফ খানের নেতৃত্বে আজ প্রতিষ্ঠানটির ৯ সদস্যের একটি প্রতিনিধিদল অর্থমন্ত্রীর সাথে তার সচিবালয় কার্যালয়ে সাক্ষাৎ করতে এলে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, এ বছর শেষ হওয়ার আগেই ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং এ্যাক্ট ২০১৫’-এর আওতায় ‘ফাইন্যান্সিয়াল রিপোর্টিং কাউন্সিল’ গঠন করা হবে।

আইসিএমএবি সভাপতি দেশে ‘সিএমএ’ পেশার প্রতি অব্যহত সমর্থন দেওয়ার জন্য অর্থমন্ত্রীকে ধন্যবাদ জানান। তিনি সরকারি খাতের বিভিন্ন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে আরও অধিক সংখ্যক ‘সিএমএ’ পেশাজীবীকে ‘স্বতন্ত্র পরিচালক’ পদে নিয়োগের জন্য অর্থমন্ত্রীকে অনুরোধ করেন।

অর্থমন্ত্রী ‘আইসিএমএবি’র প্রতি সরকারের সমর্থনের কথা জানিয়ে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রতিনিধিদলের সদস্যদেরকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে- আইসিএমএবি’র সাবেক সভাপতি এম. আবুল কালাম মজুমদার, সহসভাপতি জামাল আহমেদ চৌধুরী, সচিব এম. আবদুর রহমান খান, কোষাধ্যক্ষ ড. স্বপন কুমার বালা এবং নির্বাহি পরিচালক মো. মাহবুব উল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents