১১:৪২ পূর্বাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / কুষ্টিয়ার কুমারখালী আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ : আহত ২০

কুষ্টিয়ার কুমারখালী আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ : আহত ২০

কুষ্টিয়া, ১৮ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রবিবার সকাল ৭টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষে সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে উভয়পক্ষের ২০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে সাতজন গুরুতর অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গুরুতর আহতারা হলেন- গত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন আহম্মেদ জামাল গ্রুপের কপিল শেখ ও রুস্তুম আলী এবং নৌকা প্রার্থী আলী পক্ষে হাফিজুল ইসলাম, আমজাদ হোসেন, সালাম উদ্দিন, তৈওব আলী ও হেলাল উদ্দিন। এছাড়াও বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে।

এ বিষয়ে ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলাউদ্দিন আহম্মেদ জামাল জানান, এই সংঘর্ষ গত নির্বাচনের জের ধরেই হয়েছে। আলী নির্বাচনে জয়লাভ করতে না পারায় আমাদের লোকজনকে মেরেছে।

এ দিকে আলী জানান, পাওনা টাকা চাওয়ায় এ সংঘর্ষ হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান জানান, আধিপত্য বিস্তার নিয়ে বাগুলাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আলী হোসেন গ্রুপ ও বাগুলাট ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন সরকার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় কয়েকটি বাড়িতে ভাঙচুর চালানো হয়। পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাঁশগ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents