১:৩৭ পূর্বাহ্ণ - বুধবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / শুধুমাত্র ঈদের সময়ই নয়, আওয়ামী লীগ সরকার সবসময়ই যাত্রী সেবার মান বাড়াতে কাজ করে যাচ্ছে : শাহজাহান খান

শুধুমাত্র ঈদের সময়ই নয়, আওয়ামী লীগ সরকার সবসময়ই যাত্রী সেবার মান বাড়াতে কাজ করে যাচ্ছে : শাহজাহান খান

শরীয়তপুর, ১০ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার নরসিংহপুর ফেরীঘাট পরিদর্শন করতে এসে নৌ-পরিবহণ মন্ত্রী শাহজাহান খান বলেছেন, শুধুমাত্র ঈদের সময়ই নয়, আওয়ামী লীগ সরকার সবসময়ই যাত্রী সেবার মান বাড়াতে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, যাত্রীদের দুর্ভোগ কমাতে আগামী বছরের মধ্যে নরসিংহপুর টার্মিনাল থেকে ফেরীঘাট পর্যন্ত প্রশস্ত সড়ক নির্মাণ করা হবে। যানবাহন ও যাত্রীরা কোন ভোগান্তি ছাড়াই যাতে গন্তব্যে পৌছতে পারে সেজন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার প্রথম থেকেই জনকল্যাণের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, শুধুমাত্র যোগাযোগ বা পরিবহণ সেক্টরই নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশের জনগণের উন্নয়নের জন্য সবসময় নিরলস কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, আমাদের বড় সমস্যা পদ্মা নদীর ভাঙ্গন। একবার ঘাট নির্মাণ করলে ঘাট পুনরায় পদ্মানদীর করাল গ্রাসে চলে যায়। ঘাট স্থাযীভাবে করা যাচ্ছে না।

নৌ মন্ত্রী বলেন, ঈদে ঘরেফেরা মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য শুধু লঞ্চ বা স্পীডবোটে মানুষ পারাপার নয়, ফেরীতেও মানুষ পারাপার করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, নৌ-পরিবহণ মন্ত্রনালয়ের সচিব অশোক মাদক রায়, বিআইডব্লিউটিএ’র সদস্য (পরিকল্পনা)ভোলা নাথ দে , জেলা প্রশাসক মো: মাহমুদুল হোসাইন খান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents