৩:১৬ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৪ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সাভার এলাকায় পুলিশ পরিচয়ে চলন্ত বাসে ডাকাতি

সাভার এলাকায় পুলিশ পরিচয়ে চলন্ত বাসে ডাকাতি

savar-bus-dakati2-9-9-16সাভার, ০৯ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পুলিশ পরিচয়ে যাত্রীবেশে লাইন ধরে বাসে উঠেছিল ডাকাত দল। পরে চলন্ত বাসে যাত্রীদের মারধর করে টাকা ও মূল্যবান মালামাল লুটে নেয় তারা। বৃহস্পতিবার গাজীপুর থেকে সিরাজগঞ্জগামী একটি বাসে এ ঘটনা ঘটে।

ডাকাতরা অস্ত্রের মুখে চালককে জিম্মি করে একেক সময় একক রুটে চালাতে বাধ্য করে। রাতে ডাকাডাকি করে যাত্রীও তোলে তারা। যারাই গন্তব্যে যাওয়ার জন্য এই গাড়িতে উঠেছে, তাদের সবার সর্বস্ব লুটে নেয় ডাকাত দল। এ সময় তারা পাঁচ যাত্রীকে মারধরও করে।

ঈদের আগে মহাসড়কে যানবাহনের চাপ বাড়ার মধ্যেই এই ঘটনা ঘটলো। পুলিশের দাবি, মহাসড়কে নিরাপত্তা নিশ্চিত করতে উদ্যোগ নিয়েছে তারা। এর মধ্যেই এমন ডাকাতি এই নিরাপত্তাকেই প্রশ্নের মুখে ফেলে দিয়েছে।

রাতভর ডাকাতির পর শুক্রবার ভোরে সাভারের উলাইল এলাকায় ফেলে যায় তারা। খবর পেয়ে বাসের আহত পাঁচ যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে গাজীপুরের চন্দ্রা এলাকায় সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী দূরপাল্লার এম কে নিউ লাইনে কমিনিউটি পুলিশের পরিচয় দিয়ে ওঠে ১০ থেকে ১২ জনের ডাকাত দল। তারা অস্ত্রের মুখে চালকের সহকারীকে বেঁধে ফেলে। পরে ডাকাতরা আশুলিয়া, আবদুল্লাপুর, গাবতলী ও সাভারসহ বিভিন্ন স্থান থেকে যাত্রী তুলে তাদের মালামাল লুট করতে থাকে।

সারারাত লুটের পর অবশেষ ভোরে উলাইল এলাকায় বাস রেখে পালিয়ে যায় ডাকাতরা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents