৫:২৯ পূর্বাহ্ণ - শনিবার, ২০ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / ইসলাম নামধারী জঙ্গিরা ইহুদীদের দ্বারা সৃষ্ট : তারা ইসলামের বিরুদ্ধে জঙ্গিদের কাজে লাগাচ্ছে : নৌ পরিবহন মন্ত্রী

ইসলাম নামধারী জঙ্গিরা ইহুদীদের দ্বারা সৃষ্ট : তারা ইসলামের বিরুদ্ধে জঙ্গিদের কাজে লাগাচ্ছে : নৌ পরিবহন মন্ত্রী

ঢাকা, ০৯ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মতিঝিল মসজিদ ওয়াকফ ষ্টেট মসজিদে সন্ত্রাস ও জঙ্গিবিরোধী ওলেমা-মাশায়েক ও মুসল্লীদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নৌ পরিবহন মন্ত্রী ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলনের আহ্বায়ক শাজাহান খান বলেছেন, ইসলামের নাম নিয়ে যারা নিরীহ মানুষ হত্যা করে, তারা কোন ইসলাম কায়েম করতে চায় আমরা তা জানিনা।

তিনি বলেন, ইসলাম নামধারী জঙ্গিরা ইহুদীদের দ্বারা সৃষ্ট। তারা ইসলামের বিরুদ্ধে জঙ্গিদের কাজে লাগাচ্ছে। ইহুদীরা চির জনম ধরে ইসলামের শত্রু।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, আজ জঙ্গি ও ইসলামকে মুখোমুখি দাঁড় করানো হচ্ছে। ইসলামে জঙ্গিদের কোন ঠাঁই নেই। ইসলামকে রক্ষা করা আমাদের ঈমানী দায়িত্ব ও কর্তব্য।

তিনি বলেন, ১ লাখ ৮ হাজার মুফতি জঙ্গিবাদের বিরুদ্ধে ফতোয়া দিয়েছেন। এ কারণে জঙ্গিরা মাওলানা মাসউদকে হত্যা করতে চেয়েছে।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, যারা কোরআনের নির্দেশনা মানে না তার কি ধরনের মুসলমান? জঙ্গিরা বলে থাকে, মৃত্যুর পর তারা নাকি বেহেশতে যাবে। খুনীরা বেহেশতে যেতে পারে না।

তিনি বলেন, মানুষ তো দূরের কথা ইসলামে কোন প্রাণী হত্যা মহাপাপ। পবিত্র রমজান মাসে ও ঈদের দিন ইসলামের নাম নিয়ে জঙ্গিরা মানুষ হত্যা করেছে।

নৌ পরিবহন মন্ত্রী বলেন, কথায় কথায় তারা মানুষকে মুরদাত বলা হচ্ছে।। যাকে মুরদাত বলা হচ্ছে তিনি জাকাত দেন, নামাজ পড়েন, হজ করেছেন। অথচ এরা তাদের মুরদাত বানিয়ে দিলেন।

তিনি বলেন, এজিদের বংশধরেরা ইসলামকে শেষ করতে চাইছে। তারা ইসলামের নামে শোষণ করছে। এরাই একদিন বলেছিল পাকিস্তান না থাকলে ইসলাম থাকবে না। তারা ক্ষমতায় যাবার জন্য ইসলামকে ব্যবহার করেছে।

এতে বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভেকেট মোজাম্মেল হক। সমাবেশে আরো বক্তব্য রাখেন শোলাকিয়া ঈদগাহ জামাতের ইমাম আল্লামা ফরীদ উদ্দীন মাসউদ, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মইনুল ইসলাম ময়না ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা। এতে সভাপতিত্ব করেন মসজিদ কমিটির সভাপতি কাজী মাসুদ আহম্ম্দে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents