৮:২৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজধানীর খবর / গাবতলীতে এএসআই খুন : পলাতক খুনীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে

গাবতলীতে এএসআই খুন : পলাতক খুনীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে

asi ibrahim   23.10.15ঢাকা, ২৩ অক্টোবর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বৃহস্পতিবার রাতে গাবতলীতে তল্লাশির সময় ছুরিকাঘাতে দারুস সালাম থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) ইব্রাহিম মোল্লা (৪০) নিহতের ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পলাতক খুনী সম্পর্কে এখনো তেমন কোন তথ্য পাওয়া না গেলেও পুলিশের ধারণা, সে একজন ‘ছিনতাইকারী’।

ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (জনসংযোগ) মুনতাসীরুল ইসলাম এ বিষয়ে বলেন, ‘খুনীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সে একজন ‘ছিনতাইকারী’ হতে পারে বলে ধারণা করা হচ্ছে।’

এই ধারণার কারণ হিসেবে তিনি বলেন, যেহেতু খুনীর ব্যাগে ছুরি ছিল, তাই আপাতত এ ধারণা করা হচ্ছে। তবে খুনী ধরা পড়লে প্রকৃত সত্য জানা যাবে।

ডিবি পুলিশের এই মুখপাত্র আরও জানান, ঘটনার সময় সেখানে তিনজন ছিল, এর মধ্যে একজনকে আটক করা হয়। তার নাম মাসুদ রানা বলে সে জানিয়েছে, তবে এটি তার প্রকৃত নাম কি না সে ব্যাপারেও সন্দেহ রয়েছে।

ঘটনার বর্ণনায় তিনি বলেন, রাত নয়টার দিকে পর্বতা সিনেমা হলের সামনে পুলিশের তল্লাশি চলছিল। এ সময় বাস থেকে নামা এক যাত্রীকে সন্দেহ হলে তাঁকে তল্লাশি করার সময় ওই ব্যক্তি এএসআই ইব্রাহিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। তবে ঘটনাস্থলে থাকা ঐ ব্যক্তির আরেক সঙ্গী ‘মাসুদ রানা’কে অন্য পুলিশ সদস্যরা দৌড়ে গিয়ে আটক করেন।

আহত অব্স্থায় উদ্ধার করে ইব্রাহিমকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, আটকের কাছ থেকে কোন তথ্য পাওয়া গেছে কিনা জানার জন্য দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সাথে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি ‘পরে ’জানানোর কথা বলেন।

ডিএমপি সূত্রে জানা গেছে, নিহত ইব্রাহিমের বাড়ি বাগেরহাট জেলার কচুয়া থানায়। গত দেড় বছর যাবত তিনি দারুস সালাম থানায় কর্মরত। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। সৌজন্যে প্রিয়.কম

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

চিনি ও পেঁয়াজ ছাড়া সব পণ্যের বাজারদর স্বাভাবিক রয়েছে : বাণিজ্যমন্ত্রী

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): চিনি ও পেঁয়াজ ছাড়া সব পণ্যের বাজারদর স্বাভাবিক …

এই স্যাটেলাইটটি বানানো হয়েছে মহা লুটপাটের জন্য : মাহমুদুর রহমান মান্না

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশের প্রথম স্যাটেলাইট উৎক্ষেপণে নাখোশ নাগরিক ঐক্যের আহ্বায়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents