৬:২৮ অপরাহ্ণ - রবিবার, ২৩ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার খবর

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার খবর

সোহেল রানা-বালিয়াকান্দি (রাজবাড়ী), ০৬ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

বালিয়াকান্দিতে ন্যায্যমূল্যে টিসিবির মালামাল বিক্রি উদ্বোধন

রাজবাড়ীর বালিয়াকান্দি বাজারে ন্যায্যমূল্যে টিসিবির মালামাল বিক্রয়ের মঙ্গলবার উদ্বোধন করা হয়েছে।

ডিলার খান এন্টার প্রাইজ ও মেসার্স জাকির হোসেনে চিনি ৫৫টাকা, সয়াবিন ৮০ টাকা ও ডাউল ৯০ টাকা কেজি দরে বিক্রির উদ্বোধন করেন, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম পিপিএম, উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি ও আনন্দ বেকারীর সত্বাধিকারী সাঈদ ইমাম, বালিয়াকান্দি প্রেস ক্লাবের সভাপতি আতিয়ার রহমান, সাধারন সম্পাদক সোহেল রানা, ডিলার আঃ মান্নান খান, মোঃ মনিরুজ্জামান প্রমুখ। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ মালামাল পাওয়া যায়।

বালিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ব্যবসায়ী গ্রেফতার : পালিয়েছে ২জন

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় অপর দুই মাদক ব্যবসায়ী পালিয়ে রক্ষা পেয়েছে।

বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর ভট্রাচার্য্য জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ রবিবার বিকালে উপজেলার নবাবপুর ইউনিয়নের ইন্দুরদী ব্রীজ ঘাট এলাকার মনির শেখের বাড়ীর সামনে কাচা রাস্তার উপর অভিযান চালিয়ে ১শত গ্রাম গাঁজাসহ বালিয়াকান্দি তালপট্রি এলাকার কোরবান আলীর ছেলে করিম মিয়া (২৬) কে আটক করা হয়। এসময় তার সহযোগী দুর্গাবদ্দী গ্রামের জয়নাল মিয়ার ছেলে মিন্টু মিয়া (৩২) পালিয়ে যায়। এব্যাপারে এস,আই অঙ্কুর ভট্রাচার্য্য বাদী হয়ে ২জনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত করছেন এস,আই ফজলুর রহমান।

অপরদিকে থানার এ,এস,আই মেজবাহ উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ উপজেলার জঙ্গল ইউনিয়নের আকশুকনা গ্রামের রবীন বিশ্বাসের বাড়ীতে রবিবার বিকালে অভিযান চালিয়ে ১৫০ পিছ ইয়াবাসহ আকশুকনা গ্রামের অখিল কুমার বিশ্বাসের ছেলে সুব্রত বিশ্বাস (৩৪) কে গ্রেফতার করে। এসময় পুলিশী অভিযান টের পেয়ে বাড়ীর মালিক শচীন বিশ্বাসের ছেলে রবীন বিশ্বাস (৩৫) পালিয়ে যায়।

এ ব্যাপারে এ,এস,আই মেজবাহ উদ্দিন বাদী হয়ে ২জনকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত করছেন, এস,আই অঙ্কুর ভট্রাচার্য্য। সোমবার আটককৃত ২মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করা হয়েছে। পলাতক ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে অভিযান চলছে।

বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত
সনজিত ও মৌসুমীকে কেন বহিস্কার করা হবে না জানতে চেয়ে ৭দিনের সময়ে শোকজ নোটিশ

b.kandi 4 6.9.16রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভা মঙ্গলবার সকালে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সনজিত কুমার রায় ও সদস্য মৌসুমী আক্তারকে কেন দলীয় পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে না জানতে চেয়ে ৭দিনের মধ্যে জবাব চেয়ে শোকজ নোটিশ প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল হান্নান মোল্যার সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছামসুল আলম মিয়া সুফি, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকিরসহ উপজেলা আওয়ামীলীগের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আঃ হান্নান মোল্যা জানান, সভায় সর্বসম্মতিক্রমে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সনজিত কুমার রায় ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মৌসুমী আক্তারকে কেন দলীয় পদ থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে না জানতে চেয়ে ৭দিনের মধ্যে জবাব চেয়ে নোটিশ পাঠানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

উল্লেখ্য, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বালিয়াকান্দি ইউনিয়নের সাবেক ( ভারপ্রাপ্ত) চেয়ারম্যান সনজিত কুমার রায় ইতিপুর্বে ধর্মান্তরিত হয়ে উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তারকে ( সজিব বিশ্বাস ) নাম ধারন করে বিয়ে করেন। বিয়ের পর দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রী হিসাবে বসবাস করে আসছিলেন। সংসার জীবনে মৌসুমীর গর্ভে সন্তান আসে। নির্যাতন ও যৌতুকের অভিযোগে মৌসুমী আক্তার রাজবাড়ী আদালতে মামলা দায়ের করে।

b.kandi 3 6.9.16এরই মাঝে মৌসুমী আক্তারকে রেখে সনজিত কুমার রায় গোপনে কালিগঞ্জের বাসুদেবপুর এলাকার বিনয় সরকারের মেয়ে কবিতা রানীকে বিয়ে করেন। বিয়ের পরই ঘটে বিপত্তি। এরই মাঝে মৌসুমীকে নির্যাতন করায় তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। এব্যাপারে রাজবাড়ী আদালতে মামলা দায়ের করে মৌসুমী আক্তার। যৌতুকের মামলায় বালিয়াকান্দি থানা পুলিশ মৌসুমী আক্তারের বাড়ী থেকে সনজিত রায়কে গ্রেফতার করে। তাকে রাজবাড়ী আদালতে পাঠায়। বর্তমানে জামিনে মুক্ত রয়েছে। ইতিমধ্যেই সনজিত রায়কে উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদকের পদ থেকে বহিস্কার করেছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents