১:২৩ পূর্বাহ্ণ - বুধবার, ১৯ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জঙ্গিবাদ দমনে পুলিশ জনগণকে সাথে নিয়ে কাজ করবে : আইজিপি

জঙ্গিবাদ দমনে পুলিশ জনগণকে সাথে নিয়ে কাজ করবে : আইজিপি

ঢাকা, ০৪ সেপ্টেম্বর, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ (রোববার) দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে ঢাকার রূপনগর থানাধীন জঙ্গি অভিযানে আহত রূপনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ শহীদ আলম এবং ওসি (তদন্ত) শাহীন ফকিরকে দেখার পর সাংবাদিকদের পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে এবং জঙ্গিবাদ দমনে পুলিশ জনগণকে সাথে নিয়ে কাজ করবে।

আইজিপি বলেন, পুলিশের টিম রাজধানীর মিরপুর রূপনগরে জঙ্গি বিরোধী একটি সফল অভিযান পরিচালনা করেছেন। যেখানে পুলিশ সদস্যরা আহত হন। অভিযানকালে আহত পুলিশ কর্মকর্তারা বর্তমানে আশংকামুক্ত।

পুলিশ হেডকোয়ার্টার্স এবং ঢাকা মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, স্কয়ার হাসপাতালের চিকিৎসকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আইজিপি আহতদের শয্যাপাশে অবস্থান করে তাদের চিকিৎসার খোঁজ খবর নেন। তাদের উন্নত চিকিৎসা নিশ্চিত করার জন্য কর্তব্যরত চিকিৎসকদের অনুরোধ জানান।

উল্লেখ্য, গত শুক্রবার রাজধানীর রূপনগর থানাধীন এলাকায় জঙ্গি দমন অভিযানকালে রূপনগর থানার অফিসার ইনচার্জ এবং ওসি (তদন্ত) গুরুতর আহত হন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents