৪:১৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / দেশের উন্নয়ন ও জঙ্গিবাদের প্রশ্নে কোন ছাড় দেওয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

দেশের উন্নয়ন ও জঙ্গিবাদের প্রশ্নে কোন ছাড় দেওয়া হবে না : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

ঢাকা, ৩১ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বুধবার ঢাকা মেডিকেল কলেজের শহীদ ডা. মিলন অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের উন্নয়ন ও জঙ্গিবাদের প্রশ্নে কোন ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, ‘লং মার্চ করে কোন লাভ হবে না। দেশের উন্নয়নের স্বার্থে আমরা আমাদের সিদ্ধান্ত বাস্তবায়ন করবোই। তাই দেশকে এগিয়ে নেবার ক্ষেত্রে উন্নয়ন ও জঙ্গিবাদের প্রশ্নে কোন ছাড় দেয়া হবে না।’

মোহাম্মদ নাসিম বলেন, আমরা জঙ্গি ধরছি কিন্তু খালেদা জিয়া ও বিএনপি নেতাদের সন্দেহ হয় এরা জঙ্গি কি না? যারা ধরা পরছে তারা নিজেরা স্বীকারও করেছে তারা জঙ্গি। তারা বলছে আমরা বেহেসত যাবার জন্য প্রস্তুত। তারপরও খালেদা জিয়ার সন্দেহ হয় যে, এরা জঙ্গি কি না।

তিনি বলেন, তারা বেহেসত পাওয়ার ইচ্ছায় মানুষকে জবাই করে মেরেছে। যেভাবে কাজ করছে এটাতো কোনো ইসলাম না! ময়নাতদন্তের পর বাবাও সন্তনের লাশ নিচ্ছেন না। জঙ্গি পথে আসার কারণেই এমনটি হয়েছে।

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরির বাংলাদেশ সফর প্রসঙ্গে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, জন কেরি সন্ত্রাস দমনে একসঙ্গে কাজ করার আশ্বাস দিয়ে গেছেন। বাংলাদেশে এসে তার বক্তব্যে বঙ্গবন্ধুর সোনার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে তার সুযোগ্য কণ্যা এমন মন্তব্য করেছেন জন কেরি।

সংগঠনের আহবায়ক ডা. দেবেশ চন্দ্র তালুকদারের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, প্রধানমন্ত্রীর সাবেক উপদেষ্টা ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, সাবেক সংসদ সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, স্বাচিপের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সনাল, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ, সহসভাপতি অধ্যাপক ডা. কণক কান্তি বড়–য়া, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ইসমাইল খান প্রমুখ বক্তব্য রাখেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents