১০:৩৭ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / অন্যান্য দলের খবর / নারায়ণগঞ্জে টক অব দ্য টাউন ছিল জঙ্গি ধরার অভিযান ‘হিট স্ট্রং ২৭’

নারায়ণগঞ্জে টক অব দ্য টাউন ছিল জঙ্গি ধরার অভিযান ‘হিট স্ট্রং ২৭’

নারায়ণগঞ্জ, ২৮ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): নারায়ণগঞ্জে রবিবার দিনভর ‘টক অব দ্য টাউন’ ছিল জঙ্গি ধরার অভিযান ‘হিট স্ট্রং টোয়েন্টি সেভেন’। অভিযানস্থল শহরের পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় বাড়িঘর ও দোকানপাটের সামনে আজ সারা দিনই ছিল মানুষের জটলা।

এদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানে নিহত ‘জঙ্গি নেতা’ তামিম চৌধুরী ও অন্য দুজনের বিরুদ্ধে মামলা হয়েছে।  মামলায় তাদের সঙ্গে আসামি করা হয়েছে আরও কয়েকজনকে।

শনিবার অভিযানকালে ওই বাড়ি থেকে মালিকসহ যে ১০ জনকে আটক করা হয়েছিল, তাদের মধ্যে নয়জনকে রবিবার সকালে ছেড়ে দিয়েছে পুলিশ। তবে তথ্য গোপনের অভিযোগে বাড়ির মালিক নুরুউদ্দিন দেওয়ানকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার দুপুরে পুলিশ সুপার সংবাদ সম্মেলনে জানিয়েছেন, বিদেশিদের হামলা করতেই নব্য জেএমবি নেতা তামিম চৌধুরীসহ অন্য জঙ্গিরা কবরস্থান এলাকার ওই বাড়িতে ঘাঁটি  করেছিল।

রবিবার সকালে সরেজমিন গিয়ে দেখা যায়, কবরস্থান সংলগ্ন ওই বাড়ির সড়কে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। ওই পথে গণমাধ্যমকর্মী ছাড়া কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। আশপাশের দোকান ও বাড়িঘরের সামনে লোকজনের জটলা করে আলাপ করছে। নিহত তিন জঙ্গির বিষয়ে নানা আলোচনা শোনা গেলেও তাদের বিষয়ে সুনির্দিষ্ট কিছুই বলতে পারেনি এলাকাবাসী। তবে এই ঘটনায় এলাকাবাসীর চোখে-মুখে আতঙ্কের ছাপ দেখা গেছে।

অভিযানকালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে আটকের পর জিজ্ঞাসাবাদ শেষে ছাড়া পাওয়া ওই ভবনের ভাড়াটিয়া কবির হোসেন বলেন, “ঘটনার দিন শনিবার সকাল সাতটার দিকে পুলিশ আমাদের ফ্ল্যাটের দরজা নক করে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাসায় ঢুকে কিছু ছবি দেখায় এবং তাদের চিনি কি না জানতে চায়। তা ছাড়া তিন তলার ফ্ল্যাটের বাসিন্দাদের সম্পর্কে জানতে চান। পরে আমাকে পাশের একটি হোটেলে নিয়ে যায়। সেখানে আমাকে ওই বাড়ির বের হওয়ার রাস্তাসহ বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।”

কবির হোসেন আরও বলেন, “অভিযান শেষে আমার স্ত্রী, ছোট বাচ্চাসহ আমাকে জেলা গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে বাড়ির মালিক, তার স্ত্রী-সন্তানসহ অন্যদের দেখতে পাই। রাত একটার দিকে বাড়ির মালিকের স্ত্রীসহ আমাদের নয়জনকে ছেড়ে দেয়া হয়।”

তামিম চৌধুরীসহ তিন জঙ্গির ওই বাড়িতে অবস্থান সম্পর্কে এলাকার অনেকেই বিস্ময় প্রকাশ করেছে। চটের ব্যবসায়ী নূরে আলম বলেন, “গুলশান ও শোলাকিয়া হত্যাকাণ্ডের ‘মাস্টারমাইন্ড’ তামিম চৌধুরীসহ অন্যদের নারায়ণগঞ্জে অবস্থানের পেছনে নিশ্চয় কোনো উদ্দেশ্য ছিল।” তবে বাড়ির মালিক নুরুউদ্দিন দেওয়ান ঘটনার শিকার বলে মনে করেন তিনি।

এদিকে শনিবার রাতে পুলিশ পাইকপাড়া এলাকা থেকে জঙ্গি বইসহ শিবির নেতা ইব্রাহিম খলিলকে গ্রেপ্তার করেছে। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents