৬:১৮ পূর্বাহ্ণ - রবিবার, ২১ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অন্যান্য সংবাদ / আইন-আদালত / ফরিদপুরে আটক ৪ জঙ্গিকে ১৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

ফরিদপুরে আটক ৪ জঙ্গিকে ১৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

faridpur jongi      28.8.16ফরিদপুর, ২৮ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ রবিবার ফরিদপুর ৩নং আমলি আদালতের বিচারক মইনুল ইসলাম তিনটি আগ্নেয়াস্ত্র, ১০ রাউন্ড গুলি ও ২২ হাতবোমাসহ ফরিদপুরে গ্রেপ্তার হওয়া নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসারউল্লাহ বাংলা টিমের চার সদস্যকে তিনটি পৃথক মামলায় মোট ১৯ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আনসারউল্লাহ বাংলা টিমের ফরিদপুর অঞ্চলের প্রধান ফরিদ মৃধাসহ তার তিন সহযোগী নাহিদ মোল্য, সহিদুল ইসলাম ও মহসীন মোল্যাকে গ্রেপ্তার করে ফরিদপুরের পুলিশ।

শনিবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিং করে ওই চার ‘জঙ্গি’ সদস্যকে অস্ত্র, গুলি ও বোমাসহ গণমাধ্যমের সামনে হাজির করা হয়।

ফরিদপুরের সদরপুর, চরভদ্রাসন ও ভাঙ্গা থানায় তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গ্রেপ্তার নাহিদ মোল্যার নামে এ বছরের ১৩ এপ্রিল ময়মনসিংহে বিস্ফোরক দ্রব্য আইনে অপর একটি মামলা রয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, ওই চার জঙ্গি সদস্যদের বিরুদ্ধে দায়ের হওয়া সদরপুর থানার অস্ত্র মামলায় তাদের পাঁচ দিনের এবং বিস্ফোরক মামলায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া ভাঙ্গা থানার বিষ্ফোরক মামলায় তাদের সাত দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

ফরিদপুর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর খন্দকার জাহিদ হোসেন জয় জানান, ফরিদপুর এর ৩নং আমলি আদালতের বিচারক মইনুল ইসলামের আদালতে রবিবার ওই চার ‘জঙ্গি’ সদস্যকে পুলিশ হাজির করে পৃথক তিনটি মামলায় রিমান্ডের আবেদন জানালে আদালত তা মঞ্জুর করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents