১০:৪২ পূর্বাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / বাংলাদেশ সফরে পূর্ণ শক্তির দল পাঠাবে ইংল্যান্ড

বাংলাদেশ সফরে পূর্ণ শক্তির দল পাঠাবে ইংল্যান্ড

ecb2    27.8.16স্পোর্টস ডেস্ক, ২৭ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশ সফরে পূর্ণ শক্তির দল পাঠাবে ইংল্যান্ড। বাংলাদেশ সফরের বিষয়টি বৃহস্পতিবার রাতেই নিশ্চিত হয়েছে। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে, পুরোনো পরিকল্পনা মতোই এই সিরিজটি হবে।

তবে ব্রিটিশ সংবাদ মাধ্যমগুলো দাবি করছে, নিরাপত্তাজনিত কোনো ঝুঁকি থাকলে সিনিয়র খেলোয়াড়রা এই সফরে নাও যেতে পারেন। অবশ্য ইংল্যান্ড ক্রিকেট পরিচালক অ্যান্ড্রু স্ট্রাউস বাংলাদেশ সফরে পুরো দল পাঠাতে পারবেন বলে আশাবাদী। স্কাই স্পোর্টসকে তিনি বলেন, বাংলাদেশের নিরাপত্তা পরিকল্পনায় আমরা খুবই সন্তুষ্ট। তাই আমি ব্যক্তিগতভাবে খুবই আশাবাদী, পুরো শক্তির দল নিয়েই আমরা বাংলাদেশ সফরে যাব। এই সফর নিরাপদ হবে বলেও আমার বিশ্বাস, যা আমাদের খেলোয়াড়দের বোঝাতে পারব আমরা।

বৃহস্পতিবার রাতে ইংল্যান্ড টেস্ট দলের অধিনায়ক অ্যালিস্টার কুক, ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক এউইন মরগান, ইসিবির ক্রিকেট পরিচালক অ্যান্ড্রু স্ট্রাউস, ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসন এক সভায় বসেন। সঙ্গে উপস্থিত ছিলেন ডেভিড ল্যাথারডেল ও জন কারও। সভায় বাংলাদেশ সরকারের নিরাপত্তাব্যবস্থা সম্পর্কে বিস্তারিত জানান রেগ ডিকাসন। মূলত এই সভা থেকেই সিদ্ধান্ত হয়, বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড ক্রিকেট দল।

এরআগে, বাংলাদেশের নিরাপত্তা পরিস্থিতি খতিয়ে দেখতে ১৭ আগস্ট ঢাকায় আসে ইংল্যান্ডের নিরাপত্তা-সংক্রান্ত প্রতিনিধিদল। তিন সদস্যের দলটি স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করে ২০ আগস্ট ঢাকা ছেড়ে যায়। দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলতে আগামী ৩০ সেপ্টেম্বর ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফরে আসার কথা। দিন-তারিখও ঠিক হয়েছে। ৭ ও ৯ অক্টোবর মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রথম দুটি ওয়ানডে ম্যাচ। তৃতীয় ওয়ানডে ম্যাচ হবে ১২ অক্টোবর চট্টগ্রামে। এরপর ২০ থেকে ২৪ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্ট এবং ঢাকায় ২৮ অক্টোবর থেকে ১ নভেম্বর দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents