৩:৪০ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পলাতক অন্য জঙ্গিদের শিগগিরই গ্রেফতার করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

পলাতক অন্য জঙ্গিদের শিগগিরই গ্রেফতার করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

asaduzzaman kamal   18.1.15নারায়ণগঞ্জ, ২৭ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ নারায়ণগঞ্জে নিহত তিন জঙ্গির আস্তানা পরিদর্শন শেষে পলাতক অন্য জঙ্গিদের শিগগিরই গ্রেফতার করা হবে আশাবাদ ব্যক্ত করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গিরা সংখ্যায় নগন্য। তারা জনগণ থেকে বিচ্ছিন্ন। সাধারণ মানুষ তাদের সঙ্গে নেই। তাদেরকে সমর্থনও করে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শোলাকিয়াতে বা গুলশানে পেছনে যে মাস্টার মাইন্ড ছিলো বা যে তাদের মদদ দিতেন সেই তামিম চৌধুরী নিহত হয়েছে। আমাদের কাছে থাকা তথ্যানুযায়ী মাস্টার মাইন্ড তামিম চৌধুরী এখানে নিহত হয়েছেন। বাকি দুইজনের পরিচয় আমরা পরে জানাচ্ছি। ‘আমরা মনে করি তামিমের সবচেয়ে ঘনিষ্ঠ সহযোগি এখানে নিহত হয়েছে।’

তিনি বলেন, তামিম বাংলাদেশী বংশোদ্ভূত কানাডিয়ান নাগরিক। আমাদের বিভিন্ন গোয়েন্দা সংস্থায় খবর ছিলো যে, সে নাশকতা করে বেড়াচ্ছে। এর প্রেক্ষিতে আমরা তার খোঁজে ছিলাম।

তিনি বলেন, আজকে অভিযানের সময় আমাদের পুলিশ, সোয়াত বাহিনী চরম ধৈর্য্যের পরিচয় দিয়েছে। পরে তারা আত্মরক্ষার্থে গুলি করতে বাধ্য হয়।

তামিম চৌধুরী নিহত হওয়ায় জঙ্গিদের সম্পর্কে তথ্য পেতে কোন সমস্যা হবেনা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তারা জীবিত অবস্থায় কোন তথ্য দিবে কি দেবেনা এটা আমাদের ব্যাপার না। আমাদের গোয়েন্দারা রয়েছে। তাদের কাছে এ ব্যাপারে যথেষ্ট তথ্য রয়েছে। তিনি বলেন, এ ঘটনার মাধ্যমে তামিম চৌধুরীর চ্যাপ্টার শেষ হলো।

আসাদুজ্জামান খান কামাল জানান, আমরা বেশ কিছুদিন ধরেই তামিম চৌধুরীর খোঁজে ছিলাম। শনিবার ভোররাত তিনটার দিকে আমরা খবর পাই যে এখানে জঙ্গিদের একটি দল লুকিয়ে আছে। র‌্যাব-পুলিশ জায়গাটিতে অবস্থান নেয়। পরে সোয়াতও আসে। তারা জঙ্গিদের আত্মসমর্পণ করতে বললে জঙ্গিরা তা না করে পুলিশের উপর হামলা চালায়। একপর্যায়ে গোলাগুলিতে জঙ্গীরা নিহত হয়।

আইজিপি শহীদুল হক, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক আনিসুর রহমান মিঞা ও পুলিশ সুপার মঈনুল হক প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents