১:৩৮ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / আর এক ম্যাচ খেলেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেবেন শ্রীলংকার দিলশান

আর এক ম্যাচ খেলেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নেবেন শ্রীলংকার দিলশান

dilsan   25.8.16স্পোর্টস ডেস্ক, ২৫ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আর এক ম্যাচ খেলেই অর্থাৎ নিজ মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ শেষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন শ্রীলংকার ওপেনিং ব্যাটসম্যান তিলকরত্নে দিলশান। শ্রীলংকা ক্রিকেট (এসএলসি) বোর্ডের পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

এসএলসি জানিয়েছে, ২৮ আগস্ট অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি ‘মাতৃভুমির জন্য অসাধারই অবদানের’ স্বীকৃতিস্বরূপ ৩৯ বছর বয়সী এ তারকা খেলোয়াড়ের জন্য উৎসর্গ করা হবে।

আগাসী এ ব্যাটসম্যান ২০১৩ সালের অক্টোবর মাসে টেস্ট ক্রিকেট থেকে অবসর নেন। টেস্ট ক্যারিয়ারে ৮৭ ম্যাচ খেলে ৫,৪৯২ রান করার পাশাপাশি ৩৯ উইকেট শিকার করেন।

রোববার নিজের শেষ ও ৩৩০তম ওয়ানডে ম্যাচ খেলতে মাঠে নামবেন দিলশান। ৫০ ওভারের ফর্মেটে এ পর্যন্ত ১০,২৪৮ রান করা এ ক্রিকেটার উইকেট শিকার করেছেন ১০৬টি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents