২:১৫ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ইসলাম শান্তির ধর্ম, এখানে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই : রাষ্ট্রপতি

ইসলাম শান্তির ধর্ম, এখানে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই : রাষ্ট্রপতি

hamid3 24.8.16ঢাকা, ২৪ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জমিয়াতুল ওলামার ১৫ সদস্যের একটি প্রতিনিধিদল আজ বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে দেখা করতে গেলে রাষ্ট্রপতি আব্দুল হামিদ জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে আলেম-ওলামাদের প্রতি আহ্বান জানিয়েছেন, যাতে ইসলামের অপব্যাখ্যা করে কোন অশুভ শক্তি তাদের স্বার্থ হাসিল করতে না পারে। প্রতিনিধিদলের নেতৃত্ব দেন মাওলানা ফরিদ উদ্দিন মসউদ। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ কথা জানান।

আব্দুল হামিদ বলেন, ইসলাম শান্তির ধর্ম। এখানে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। তিনি সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার জন্য আলেম-ওলামাদের প্রতি আহ্বান জানান।

প্রতিনিধিদলের সদস্যরা সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের পদক্ষেপ এবং কর্মসূচি সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করে বলেন, ইসলামের যথাযথ ব্যাখ্যা তুলে ধরার মাধ্যমে তারা জনগণের মধ্যে সচেতনতা সৃষ্টিতে কাজ করছেন। তারা বলেন, মাদ্রাসা শিক্ষাকে একটি আধুনিক পদ্ধতির আওতায় আনতেও তারা কাজ করছেন।

প্রতিনিধিদলের সদস্যরা ইলেকট্রনিক মাধ্যমে ব্যাপক প্রচারণার চালানোর ব্যাপারে রাষ্ট্রপতির সহযোগিতা কামনা করেন, যাতে ইসলামের অপব্যাখ্যা করে কেউ জনগণকে বিভ্রান্ত করতে না পারে। তারা সন্ত্রাসের বিরুদ্ধে ১ লাখ আলেমের স্বাক্ষর করা ফতোয়ার ৩০টি অংশ রাষ্ট্রপতির কাছে হস্তান্তর করেন।

এ সময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents