৬:০২ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২৭ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / যুদ্ধবিধস্ত বিভিন্ন দেশে শান্তিরক্ষায় বাংলাদেশ পুলিশের অবদান বিশ্ববাসীর প্রশংসা অর্জন করেছে : আইজিপি

যুদ্ধবিধস্ত বিভিন্ন দেশে শান্তিরক্ষায় বাংলাদেশ পুলিশের অবদান বিশ্ববাসীর প্রশংসা অর্জন করেছে : আইজিপি

IGP 24.8.16ঢাকা, ২৪ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বুধবার সন্ধ্যায় পুলিশ হেডকোয়ার্টার্স থেকে ভিডিও টেলিকনফারেন্সের মাধ্যমে দারফুর, হাইতি, কঙ্গো, মালি, আইভরিকোস্ট, দক্ষিণ সুদান মিশনে কর্মরত বাংলাদেশ পুলিশের ফরমেট পুলিশ ইউনিট এবং ইউএনপোল কমান্ডারসহ অন্যান্য সদস্যের সাথে আলাপকালে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক বলেছেন, পৃথিবীর যুদ্ধবিধস্ত বিভিন্ন দেশে শান্তিরক্ষায় বাংলাদেশ পুলিশের অনন্য অবদান বিশ্ববাসীর প্রশংসা অর্জন করেছে।

তিনি পেশাদারিত্ব, শৃঙ্খলাবোধ ও উঁচুমানের নৈতিকতা বজায় রেখে দায়িত্ব পালনের জন্য মিশনে কর্মরত পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান।

পুলিশ প্রধান মিশন সংশ্লিষ্ট প্রশাসনিক, লজিস্টিকস, ওয়েলফেয়ারসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে সুনামের সাথে দায়িত্ব পালন করায় আইজিপি বাংলাদেশ পুলিশের দুটি নারী ইউনিটেরও ভূয়সী প্রশংসা করেন। তিনি সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আন্তরিকভাবে দায়িত্ব পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

আইজিপি বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ পুলিশের সদস্যদের সুমহান আত্মত্যাগের কথা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি বিগত দিনে শান্তিরক্ষায় আত্মোৎসর্গকারী পুলিশ সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্তমানে দারফুর, হাইতি, কঙ্গো, মালি, আইভরিকোস্ট, দক্ষিণ সুদান, লাইবেরিয়া এবং সোমালিয়ায় শান্তিরক্ষা মিশনে বাংলাদেশ পুলিশের ১৬৩ জন নারী সদস্যসহ এক হাজার ১৪৩ জন পেশাদারিত্ব ও সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents