১০:৩৪ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / রামুতে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ

রামুতে বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ

ramu     23.8.16খালেদ হোসেন টাপু-রামু (কক্সবাজার), ২৩ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রাথমিক শিক্ষার মান বাড়াতে কক্সবাজারের রামুতে বিভিন্ন স্কুলে শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৩ আগষ্ট) উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার বেগম সেলিনা কাজীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উল আলম।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। সরকার দেশ ও উন্নত জাতি গঠনে ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য প্রত্যন্ত গ্রামাঞ্চলের বিদ্যালয়গুলোতে প্রযুক্তি ব্যবহারের জন্য ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর দেওয়া হচ্ছে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রীর দূরদর্শীতায় সারাদেশেই সর্বক্ষেত্রে ডিজিটাল পদ্ধতির ব্যবহার ক্রমেই বৃদ্ধি পেয়েছে।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোঃ ছালামত উল্লাহ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলী হোসেন, ফতেখাঁরকুল ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম, রাজারকুল ইউপি চেয়ারম্যান মুফিজুর রহমান, কাউয়ারখোপ ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদ,  উপজেলা সহকারি শিক্ষা অফিসার সেলিমগীর হোসেন, প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম, শিক্ষক নেতা নুরুল ইসলাম চৌধুরী, মিজানুর রহমান প্রমুখ। বিতরণকালে রামু কেন্দ্রীয় প্রাথমিক বিদ্যালয়, রামু আদর্শ প্রাথমিক বিদ্যালয়,  রামু সরকারি প্রাথমিক বিদ্যালয়, রামু খিজারী প্রাথমিক বিদ্যালয়, উত্তর ফতেখাঁরকুল প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ মিঠাছড়ি প্রাথমিক বিদ্যালয়, নাছিরা পাড়া প্রাথমিক বিদ্যালয়, ঘোনার পাড়া প্রাথমিক বিদ্যালয়, কাউয়ারখোপ প্রাথমিক বিদ্যালয়, গর্জনিয়া প্রাথমিক বিদ্যালয়, মনিরঝিল প্রাথমিক বিদ্যালয়, লম্বরী পাড়া প্রাথমিক বিদ্যালয় ও উত্তর কাহাতিয়া পাড়া প্রাথমিক বিদ্যালয়। এর আগে একইভাবে মেরংলোয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ মিঠাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, চেইন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হালদারকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম জোয়ারিয়ানালা সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিণ ফতেখাঁরকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ ও মাল্টিমিডিয়া প্রজেক্টর প্রদান করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents