১২:২৬ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৬ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / আমি এখন আগের চেয়ে ভালো আছি : মোস্তাফিজ

আমি এখন আগের চেয়ে ভালো আছি : মোস্তাফিজ

mustafiz   22.8.16স্পোর্টস ডেস্ক, ২২ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বিমানবন্দরের ক্যানোপি দিয়ে বের হওয়ার সময় আগের সেই হাসিটা দেখা যায়নি। তবে দেশে ফেরার আনন্দ ঠিকই ফুটে উঠেছিল। ক্যানোপি পেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বললেন, ‘এখন আগের চেয়ে ভালো আছি। দেবাশীষ দাদা (বিসিবির প্রধান চিকিৎসক) বুঝিয়ে দিয়েছেন কী করতে হবে। চার সপ্তাহ পর কাজ বাড়তে থাকবে।’ মোস্তাফিজ লল্ডন থেকে দেশে ফেরেন সোমবার সাড়ে এগারোটার দিকে।

মাত্র দুটি ম্যাচ খেলে ইনজুরিতে পড়ায় হতাশাও আছে পেসারের মনে, ‘সাসেক্সে খেলার জন্য ইংল্যান্ড গেলেও দুটি ম্যাচের বেশি খেলতে পারিনি। আর দেশের হয়ে আগামী সিরিজগুলোতেও খেলতে পারবো না। তাই খারাপ লাগছে।’

১১ আগস্ট লন্ডনের বুপাক্রোমওয়েল হাসপাতালে তার কাঁধে অস্ত্রোপচার করা হয়। চিকিৎসা করেন অ্যান্ড্রু ওয়ালেস। সে সময় সাহস যোগাতে তার পাশে ছিলেন বিসিবি সভাপতি ও প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। ফোন করেছিলেন প্রধানমন্ত্রীও।

‘এখন অনেক ভালো আছি। কাজ করতে করতে আরও ভালো হবে।’ বলেন মোস্তাফিজ।

এই ধরনের ইনজুরি মোস্তাফিজের কাছে নতুন নয়। অনূর্ধ্ব-১৯’র হয়ে খেলার সময়ও দুইবার কঠিন ইনজুরিতে পড়েন।

‘অনূর্ধ্ব-১৯ দলে থাকতে দুইবার ইনজুরিতে পড়েছিলাম। এবারও পড়লাম। এই সময়গুলো ভালো যায় না। সামনে ভালো যাবে কিনা জানি না। দেখা যাক কী হয়।’ মনে হলো ভবিষ্যতের ব্যাপারেও সতর্ক মোস্তাফিজ।

১৪ মাসের ক্যারিয়ারে এই নিয়ে পাঁচবার ইনজুরিতে পড়লেন মোস্তাফিজ। গেল নভেম্বর থেকেই ইনজুরি প্রবণতার মধ্য দিয়ে যাচ্ছিলেন। জিম্বাবুয়ের বিপক্ষে দেশের মাটিতে টি-২০ সিরিজের পর কিছু দিন মাঠের বাইরে ছিলেন। খেলা হয়নি এশিয়া কাপের ফাইনালও।

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেটে শুরু হয় মোস্তাফিজের পথচলা। অভিষেকের পর থেকেই দারুণ নৈপুণ্য ছড়িয়ে যাচ্ছেন ২০ বছর বয়সী এই পেসার। ওয়ানডেতে ভারতকে একাই গুড়িয়ে দেন। দশম বোলার হিসেবে ওয়ানডে অভিষেকে পাঁচ উইকেট দখল করে ইতিহাসের পাতায় নাম লেখান। পরের ম্যাচে ৪৩ রানে নেন ৬ উইকেট। এরপর টেস্টেও স্মরণীয় অভিষেক। ৩৭ রানে ৪ উইকেট নিয়ে গড়েন আরেক নজির।

কিছুদিন বাদে বাংলাদেশে খেলতে আসার কথা ইংল্যান্ডের। মোস্তাফিজকে ছাড়াই মাঠে নামতে হবে মাশরাফিদের। সাতক্ষীরার তরুণকে ৫/৬ মাসের ভেতর পাওয়ার কোনো সম্ভাবনা নেই। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents