৭:১৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নিতাই রায়কে মাগুরায় অবাঞ্ছিত ঘোষণা

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নিতাই রায়কে মাগুরায় অবাঞ্ছিত ঘোষণা

magura bnp   20.8.16মাগুরা, ২০ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার বিকালে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের কলেজ রোডের বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিএনপির ঘোষিত কেন্দ্রীয়  নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামালের অনুসারীরা। এসময় তার ছবিতেও আগুন দেয় দলটির একাংশের নেতাকর্মীরা।

সম্প্রতি বিএনপির ঘোষিত নির্বাহী কমিটিতে নিতাই রায় চৌধরীকে ভাইস চেয়ারম্যান করা হয়। এর প্রতিবাদে  মাগুরা-২ আসনের সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল বিএনপি থেকে পদত্যাগ করেন। এরপর থেকেই দুই নেতার অনুসারীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

নিতাই রায় চৌধরীকে অবাঞ্ছিত ঘোষণা করে সমাবেশে বক্তারা অভিযোগ করেন, অন্য দল থেকে এসে নিতাই রায় বিএনপির মধ্যে কোন্দল সৃষ্টি করে সংগঠনকে দুর্বল করেছেন।  নিজের পরিবারের সদস্য ও পছন্দের লোকদের নিয়ে তিনি পকেট কমিটি করে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছেন।

এসময় তারা নিতাইকে অবাঞ্ছিত ঘোষণা করে প্রতিহতের ডাক দেন। পরে কয়েকশ নেতাকর্মী নিতাই রায়ের ছবিতে আগুন ও তার বিরুদ্ধে বিভিন্ন  স্লেøাগান দেয়।

সমাবেশে বিএনপি নেতা সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম আজম সাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মুকুল, সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামান, অধ্যক্ষ (অব.)  মতিউর রহমান, এস. এম ইউনুস আলী, আব্দুর রউফ, জহুরুল হক ও মিজানুর রহমান।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents