৬:০৪ অপরাহ্ণ - সোমবার, ১৯ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / দেশের উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিসহ জনসাধারণকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : পলক

দেশের উন্নয়নের অগ্রযাত্রায় সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিসহ জনসাধারণকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : পলক

polok 28.11.15নাটোর, ২০ আগষ্ট, ২০১৬ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত গণশুনানিতে প্রধান অতিথির বক্তৃতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সরকারের সকল সেবাসমূহ জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার দায়িত্ব সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের।

তিনি বলেন, শুধু সেবা পৌঁছে দেয়া নয়, সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে জনগণকে সম্পৃক্ত করাসহ জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের প্রতিটি কাজের ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে।

সিংড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলামের সভাপতিত্বে গণশুনানিতে পুলিশ প্রশাসন, স্বাস্থ্য, বিদ্যুৎ, ভূমি, শিক্ষাসহ সকল দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, কৃষক, শ্রমিক ছাড়াও বিভিন্ন পেশার মানুষ অংশগ্রহণ করেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সরকারের এই উন্নয়ন অগ্রযাত্রায় সরকারি কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিদের সমন্বিতভাবে দায়িত্ব পালন করতে হবে।

সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে দুর্নীতি, অপকর্মের প্রমাণসহ গাফিলতি প্রকাশ পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে উল্লেখ করে তিনি বলেন, এ বিষয়ে কোন ছাড় দেয়া হবে না।

প্রতিমন্ত্রী বলেন, দেশের উন্নয়নের এই অগ্রযাত্রা চলমান থাকবে। এ অগ্রযাত্রা সফল করতে সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিসহ জনসাধারণকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ভূক্তভোগীরা এ সময় প্রতিমন্ত্রী পলক ও সরকারি সকল দপ্তরের কর্মকর্তাদের কাছে নানা অভাব-অভিযোগ তুলে ধরেন। প্রতিমন্ত্রী তাদের সমস্যা ও অভিযোগ শোনেন এবং সমস্যা সমাধানের দিক-নিদের্শনা প্রদান করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents